Kriti Sanon: ‘জীবন ধ্বংস করে দিয়েছ তুমি কৃতী…’, ভক্তের ‘অভিযোগে’ ক্ষমা চাইলেন অভিনেত্রী

প্রসঙ্গত, মাস কয়েক আগে মুক্তি প্রাপ্ত ছবি মিমি-র গান ওই 'পরমসুন্দরী'। গানটি সুপারহিট হয়েছে। আইটেম সং হলেও তথাকথিত নারী শরীরের বিকৃত প্রদর্শন সেখানে নেই। গানের কথাতেও কোথাও নারীকে পণ্য বানানোর প্রচেষ্টা নেই বলেই মনে করছেন নেটিজেনদের একটা বড় অংশ।

Kriti Sanon: 'জীবন ধ্বংস করে দিয়েছ তুমি কৃতী...', ভক্তের 'অভিযোগে' ক্ষমা চাইলেন অভিনেত্রী
কৃতী শ্যানন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 7:31 PM

তিনি কৃতী শ্যাননের ভক্ত। যে অভিনেত্রীর ভক্ত তাঁর কারণেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত অপমানিত হতে হচ্ছে তাঁকে। তাঁর জীবন নাকি ধ্বংসও করে দিয়েছেন কৃতী। এমনটাই ‘অভিযোগ’ জনৈক নেটিজেন পরম ছায়ার। ঠিক কী হয়েছে?

কৃতীকে ট্যাগ করে একটি টুইট করেছেন পরম। তিনি লিখেছেন, ” ছোটবেলায় স্কুলে আমার কোনও অসুবিধে হয়নি। আমার পদবী ছায়া, তা নিয়ে যে বা যারা হাসাহাসি করেছে আমার কিচ্ছু মনে হয়নি। কিন্তু যে মুহূর্তে কৃতীর ওই পরম সুন্দরী গান মুক্তি পেয়েছে আমার জীবন তছনছ হয়ে গিয়েছে। প্রায় হাজার বার এই গানের জন্য আমাকে নিয়ে হাসাহাসি করা হয়েছে।” এখানেই থামেননি পরম। তিনি আরও যোগ করেছেন, “এমনটা কেন করলে কৃতী, কেন আমার জীবন এভাবে নষ্ট করলে?” ভক্তের কথা শুনে রাগের বদলে হেসে ফেলেন কৃতী, বলছে তাঁর শেয়ার করা ইমোজি। পাল্টা এক টুইটে তিনি লেখেন, “উপস, সরি”। একেই কি বলের গানের গেড়ো? বন্দুমহলে ওই নেটিজেনের নতুন নাম পরম সুন্দরী।

প্রসঙ্গত, মাস কয়েক আগে মুক্তি প্রাপ্ত ছবি মিমি-র গান ওই ‘পরমসুন্দরী’। গানটি সুপারহিট হয়েছে। আইটেম সং হলেও তথাকথিত নারী শরীরের বিকৃত প্রদর্শন সেখানে নেই। গানের কথাতেও কোথাও নারীকে পণ্য বানানোর প্রচেষ্টা নেই বলেই মনে করছেন নেটিজেনদের একটা বড় অংশ। গানটি কম্পোজার এ আর রহমান।

সম্প্রতি আদিপুরুষ ছবির শুটিং শেষ করেছেন কৃতী। ছবিতে কৃতী ছাড়াও রয়েছেন প্রভাস, সইফ আলি খান, সানি সিংস্ফ অনেকেই। ছবির র‍্যাপ-আপের কথা ঘোষণা করে কৃতী লিখেছিলেন, “এত তাড়াতাড়ি জার্নি যে শেষ হয়ে যাবে তা বুঝতেই পারিনি। জানকীর চরিত্রে অভিনয় করে আমি ভীষণ গর্বিত।” তবে শুধু আদিপুরুষ নয়, এই মুহূর্তে আরও একগুচ্ছ ছবি রয়েছে তাঁর হাতে। রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’, বচ্চন পাণ্ডে, গণপথ, শেহজাদাসহ বেশ কয়েকটি ছবি।

pictures-with-conman-sukesh-chandrashekar-go-viral-466694.html” target=”_blank” rel=”bookmark noopener noreferrer”>Salman Khan: প্রতারণায় অভিযুক্ত সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই সলমনের দ্বারস্থ জ্যাকলিন?

আরও পড়ুন- Vicky Kaushal Katrina Kaif’s wedding: ক্যাটরিনার বিয়েতে কি সলমন নিমন্ত্রিত? মুখ খুললেন অর্পিতা খান