Sacred Games: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের পর কেঁদে ফেলেছিলেন কুবরা, তাঁকে বাইরে যেতে বলেন নওয়াজ!

Sacred Games: কুবরা জানিয়েছেন, নওয়াজের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং সাত বার হয়েছিল। কারণ পরিচালক অনুরাগ কাশ্যপ সাতটি আলাদা অ্যাঙ্গেল থেকে দৃশ্যগুলি শুট করতে চেয়েছিলেন।

Sacred Games: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের পর কেঁদে ফেলেছিলেন কুবরা, তাঁকে বাইরে যেতে বলেন নওয়াজ!
‘সেক্রেড গেমস’-এর দৃশ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং কুবরা সইত।

‘কুক্কু’কে মনে পড়ে? জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’-এর একটি চরিত্র ছিল ‘কুক্কু’। অর্থাৎ অভিনেত্রী কুবরা সইত। ওই ওয়েব সিরিজে একজন ট্রান্স উওম্যান-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে অভিনীত কুবরার বেশ কিছু দৃশ্য নিয়ে সিনে মহলে আজও আলোচনা হয়। ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর এই শোতে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন কুবরা। কেমন ছিল সেই অভিজ্ঞতা? সম্প্রতি এক সাক্ষাৎকারে শেয়ার করেছেন তিনি।

কুবরা জানিয়েছেন, নওয়াজের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং সাত বার হয়েছিল। কারণ পরিচালক অনুরাগ কাশ্যপ সাতটি আলাদা অ্যাঙ্গেল থেকে দৃশ্যগুলি শুট করতে চেয়েছিলেন। মসৃণ ভাবে শুটিং করার জন্য সব রকম ব্যবস্থা করেছিলেন অনুরাগ নিজে। শিল্পীদের কোনও রকম অস্বস্তি যাতে না হয়, তা নিশ্চিত করেছিলেন পরিচালক।

কুবরা শেয়ার করেছেন, “প্রথম শট দেওয়ার পর অনুরাগ এসে বলল, ‘খুব তাড়াতাড়ি আমরা পরেরটা শুট করব’। দ্বিতীয় টেক হওয়ার পরও একই কথা বলল। তৃতীয় টেক হওয়ার পর ক্যামেরা নওয়াজের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছিল। আমরা আলাদা কিছু করলাম। সপ্তম টেক দেওয়ার পর আমি পুরোপুরি ভেঙে পরেছিলাম। খুব ইমোশনাল হয়ে গিয়েছিলাম। তখন অনুরাগ আমাকে এসে বলেছিল, ‘ধন্যবাদ। তোমার সঙ্গে বাইরে দেখা হবে’। তখন আমি বুঝলাম সিনটা শেষ হয়েছে।”

কুবরা জানিয়েছেন, শট দেওয়ার পর মাটিতে শুয়ে সমানে কাঁদছিলেন তিনি। তখন নওয়াজ নাকি তাঁকে বাইরে যেতে বলেন। কারণ নওয়াজের এন্ট্রি সিন শুট করা তখনও বাকি ছিল। অনুরাগের মতো প্যাশনেট পরিচালক, নওয়াজের মতো অসাধারণ সহঅভিনেতার সঙ্গে কাজ করেছেন বলে তাঁর পারফরম্যান্স আরও ভাল হয়েছে, এ কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী।

‘জওয়ানি জানেমন’, ‘ডলি কিট্টি অউর উয়ো চমকাতে সিতারে’র মতো ছবিতে অভিনয় করেছেন কুবরা। কিন্তু ‘সেক্রেড গেমস’ তাঁকে অন্য জনপ্রিয়তায় পৌঁছে দিয়েছে।

আরও পড়ুন, Aryan Khan drugs case: সাদা কাগজে সই করিয়েছে এনসিবি, আরিয়ান মামলায় দাবি এক সাক্ষীর!

Click on your DTH Provider to Add TV9 Bangla