Lock Upp: মদ্যপ অবস্থায় পড়ে থাকতেন, হাত কেটে নিজেকে শেষ করতে চান জনপ্রিয় অভিনেত্রী

Lock Upp: হাত কাটতে গিয়েছিলেন একাধিকবার। একসময় মদই ছিল তাঁর নিত্যদিনের সঙ্গী।

Lock Upp:  মদ্যপ অবস্থায় পড়ে থাকতেন, হাত কেটে নিজেকে শেষ করতে চান জনপ্রিয় অভিনেত্রী
কেঁদে ফেললেন পায়েল।
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 9:46 PM

নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন। হাত কাটতে গিয়েছিলেন একাধিকবার। একসময় মদই ছিল তাঁর নিত্যদিনের সঙ্গী। জীবনের ভয়াবহ অধ্যায় নিয়ে কঙ্গনার শো-য়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী পায়েল রোহত্যাগী। কঙ্গনা রানাওয়াতের শো লকআপেই শেয়ার করলেন এমন এক কঠিন সত্য যা আগে কোনওদিন কেউ শোনেনি।

পায়েল জানান, গোটা ঘটনায় জড়িত ছিল ভালবাসা। ব্যক্তিগত জীবনে তখন উথালপাথাল। ৪৮ ঘণ্টা ধরে মদ খেতেন তাঁর কথায়, “ওষুধ চলছিল আমার। আমার মরে যেতে ইচ্ছে করত। বহুবার নিজের হাত কাটার চেষ্টা করেছি”। কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন তিনি। কিছু দিন আগে পায়েল জানিয়েছিলেন তিনি মা হতে পারবেন না। জানিয়েছিলেন প্রেমিক সংগ্রামকে সে কথা জানিয়েছেন তিনি। যোগ করেছিলেন, “আমি সন্তান জন্ম দিতে অক্ষম। চার-পাঁচ বছর ধরে আমরা চেষ্টা করছি, কিন্তু বাচ্চা হয়নি আমাদের।”

সংগ্রাম সিংয়ের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে আছেন পায়েল। কিছু মাস আগেই শো চলাকালীন পায়েলকে বিয়ের জন্য প্রস্তাব দেন সংগ্রাম জানান শো শেষ হলেই তাঁরা বিয়ে করবেন। পায়েলের পাশে দাঁড়াতে শো’য়ে এসে হাজির হনও তিনি। কিন্তু পায়েলের জীবনেও যে এত ঝড় সেই আঁচ পাননি তাঁর অনুরাগীরা। কঙ্গনা রানাওয়াতের এই শো প্রথম থেকেই বিতর্কিত। আর বিতর্কিত হওয়ার কারণেই টিআরপিও একেবারেই ঊর্ধ্বে। সঞ্চালক হিসেবে এটিই কঙ্গনার প্রথম কাজ। আর প্রথম কাজের সাফল্যের দেখা মিলেছে তাঁর। সে বিষয়ে অবশ্য এর আগেই গর্ব করেছেন কঙ্গনা। একই সঙ্গে করণ জোহরকেও নিয়েছিলেন একহাত। এই শো;’র নিয়ম অনুযায়ী প্রতিযোগীদের বাদ পড়া থেকে বাঁচতে বলতে হয় এমন এক সত্য যা তাঁরা আগে কোনওদিন বলেননি। নিজেকে বাদ পড়া থেকে বাঁচাতেই ‘সত্যি’ বলেন পায়েল। নিন্দুকেরা অবশ্য মনে করছেন পুরোটাই পাব্লিসিটি স্টান্ট।

আরও পড়ুন- Prabhat Roy’s Wife: শেষের দিনগুলো কেটেছে চরম কষ্টে, প্রয়াত পরিচালক প্রভাত রায়ের স্ত্রী