Nagarjuna: বিচ্ছেদের সিদ্ধান্ত সামান্থার! ছেলের ডিভোর্স নিয়ে খুল্লামখুল্লা নাগার্জুন

Nagarjuna: বিচ্ছেদের সিদ্ধান্ত সামান্থার! ছেলের ডিভোর্স নিয়ে খুল্লামখুল্লা নাগার্জুন
একসঙ্গে নাগা-সামান্থা।ইনসেটে নাগার্জুন।

বলি-টলি টাউনের বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জন বলছে, 'সমস্যা'র সূত্রপাত নাগা ও তাঁর পরিবারের সঙ্গে সামান্থার মানসিক মতভেদ।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 27, 2022 | 8:05 PM

ছেলে-বৌমার বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিচ্ছেদ নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় মুখ খুলেছেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। যদিও কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়েছে এ নিয়ে উড়ো খবর ভেসে এলেও নাগা বা সামান্থার তরফে অফিসিয়ালি কোনও বার্তা আসেনি। তবে নাগার বাবা নাগার্জুনের দাবি বিচ্ছেদের সিদ্ধান্ত নাকি সামান্থারই। ছেলের বিচ্ছেদ নিয়ে আর কী বলেছেন তিনি?

‘ইন্ডিয়া গ্লিটজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমার ছেলে সামান্থার সিদ্ধান্তকে মেনে নিয়েছে। কিন্তু আমায় নিয়ে ও খুব চিন্তায় ছিল। চিন্তায় ছিল পরিবারে সম্মান নিয়েও। আমাকেই ও সান্ত্বনা দিতে শুরু করে। বোধহয় ভেবেছিল আমি খুব ভেঙে পড়ব।” এখানেই না থেমে দক্ষিণী সুপারস্টার নাগার্জুন জানিয়েছেন, তিনি মনে করেন, বিচ্ছেদ অস্বাভাবিক নয়। ব্যক্তিগত খুশির জন্য এই সিদ্ধান্ত একজন স্বতন্ত্র মানুষ নিতেই পারে। তবে কেন যে সম্পর্ক পৌঁছেছিল তলানিতে তা তিনিও জানেন না বলে দাবি অভিনেতার।

তিনি যোগ করেন, “চার বছর ধরে বিবাহির ছিল ওরা। কোনও সমস্যা দেখিনি। জানি না কী করে বিচ্ছেদের মতো এত বড় এক সিদ্ধান্তের এসে পৌঁছল তারা, গত বছর অর্থাৎ ২০২১-এও একসঙ্গে নিউ ইয়ার সেলিব্রেট করেছে। আমার মনে হয় সমস্যার শুরু তার পর থেকেই। কী জানি।”

ইন্ডিয়া গ্লিটজে রিপোর্ট অনুযায়ী নাগার্জুন এ কথা বললেও এ দিন একটি টুইট করেছেন অভিনেতা। তাঁর যদিও দাবি সামান্থা ও নাগার ব্যাপারে তিনি কোনও মন্তব্য করেননি। বাতাসে যা ভেসে বেড়াচ্ছে তা নেহাতই মিথ্যে।

বলি-টলি টাউনের বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জন বলছে, ‘সমস্যা’র সূত্রপাত নাগা ও তাঁর পরিবারের সঙ্গে সামান্থার মানসিক মতভেদ। আইটেম সামান্থার নাচ, ফ্যামিলি ম্যানে শয্যাদৃশ্য নাকি কিছুতেই মেনে নিতে পারছিল না নাগার পরিবার। অন্যদিকে ব্যক্তিগত ও পেশাগত জীবনকে এভাবে গুলিয়ে ফেলায় নাগার পরিবারের উপরেও নাকি বেজায় অসন্তুষ্ট ছিলেন সামান্থা। সব মিলিয়ে গত অক্টোবরে দুজনেই এক বিবৃতির মাধ্যমে সরে আসেন বৈবাহিক সম্পর্ক থেকে। এই মুহূর্তে নিজের নিজের কাজ নিয়ে ব্যস্ত তাঁরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA