Nawazuddin Siddiqui: আমার তো সারাক্ষণই ভ্যানিটি ভ্যানে সময় কেটে যায়: নওয়াজ

মুম্বইয়ের ইয়ারি রোডে তৈরি হচ্ছে নওয়াজউদ্দিনের বাড়ি। তিন বছর সময় লেগেছে তৈরি হতে।

Nawazuddin Siddiqui: আমার তো সারাক্ষণই ভ্যানিটি ভ্যানে সময় কেটে যায়: নওয়াজ
নওয়াজউদ্দিন সিদ্দিকী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2022 | 8:29 PM

মুম্বইয়ে নওয়াজউদ্দিনের বাড়িটি মানুষের মন ক্রমশ জয় করে নিচ্ছে। বাড়ি সাজানো এবং ইন্টিরিওর ডিজ়াইনিংয়ের বিষয়টি নিয়ে পুরোপুরি জড়িয়ে পড়েছেন নওয়াজ নিজে। কোনওদিনই বাড়ি তৈরি করবেন বলে ভাবেননি অভিনেতা। মনে করতেন নিজের বাড়ি থাকতেই হবে এমন কোনও কথা নেই। কেউ একজন মুম্বইয়ের জমিটি দেখিয়েছিলেন নওয়াজকে। তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেন বাড়ি তৈরি করবেন। পরিকল্পনা মতো কাজ শুরু হয়। প্রথমেই জমিটি কিনে ফেলেন নওয়াজ। তারপর কাজ এগোতে থাকে।

দিল্লির ন্যাশনাল স্কুল অফ ড্রামায় স্থাপত্য ও নন্দনতত্ত্ব নিয়ে পড়াশোনা করেছে নওয়াজ। প্রথম বর্ষেই পড়েছিলেন সিনিক ডিজ়াইন। নিজের সেই লেখাপড়াকে বাড়ি তৈরির কাজে ব্যবহার করতে শুরু করেছেন নওয়াজ। ছিমছাম বাড়িই পছন্দ অভিনেতার। সেভাবেই তৈরি হচ্ছে স্বপ্নের ঠিকানা।

মুম্বইয়ের ইয়ারি রোডে তৈরি হচ্ছে নওয়াজউদ্দিনের বাড়ি। তিন বছর সময় লেগেছে তৈরি হতে। প্যান্ডেমিকের কারণে কাজ অনেকটাই আটকে ছিল তাঁর। অনেক পরিশ্রম করে বাড়িটি তৈরি করছেন নওয়াজ। বাড়ির সঙ্গে জুড়ে আছে তাঁর আবেগ। তাঁর এত বছরের মেহনতের প্রতীক হয়ে থাকবে এই বাড়ি, মনে করেন অভিনেতা। বাড়ির সঙ্গে নিজেকে ভীষণভাবে জড়িয়ে ফেলেছেন তিনি।

“মানুষ আমার স্ট্রাগেল দেখেছেন। তাই হয়তো সকলে খুশি। আমি জানি না নিজে কতদিন এই বাড়িতে থাকতে পারব। আমার তো সারাক্ষণই ভ্যানিটি ভ্যানে সময় কেটে যায়। সেটেই তো অধিকাংশ সময় কাটিয়ে দিই। তাই কান্না পাচ্ছে,” জানিয়েছেন ৪৭ বছরের অভিনেতা।

কিন্তু এই কথা মারফত কোনও আক্ষেপ প্রকাশ করেননি নওয়াজ। তিনি তো কাজ করতেই চান। কাজেই সারাক্ষণ ব্যস্ত রাখতে চান নিজেকে। সেটা করেই খুশি থাকেন অভিনেতা।

আরও পড়ুন: Alia Bhatt-Ranbir Kapoor: ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র ট্রেলার দেখে রণবীর যা করলেন, সকলেই অবাক!

আরও পড়ুন: Lata Mangeshkar: লতার শারীরিক অবস্থার অবনতি, উদ্বেগে চিকিৎসক ও প্রিয়জনরা

আরও পড়ুন: Rahul Arunodoy Bandhopadhyay: ‘আজও বেমক্কা আশিকি হয়, নতজানু হয়ে কুঁচি ঠিক করে প্রেমিক’