Bollywood Gossip: নওয়াজের স্ত্রীর নতুন প্রেমিক ইতালীয়, আলাপ কীভাবে? পেশাই বা কী?

Nawazuddin Siddiqui's Wife: এক রহস্যময় পুরুষের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন ইনিই তাঁর নতুন প্রেমিক। কিন্তু তিনি কী করেন, কোথায় থাকেন, পেশাই বা কী?

Bollywood Gossip: নওয়াজের স্ত্রীর নতুন প্রেমিক ইতালীয়, আলাপ কীভাবে? পেশাই বা কী?
নওয়াজের স্ত্রীর নতুন প্রেমিক ইতালীয়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2023 | 6:00 PM

এক রহস্যময় পুরুষের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্ত্রী আলিয়া সিদ্দিকী। আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছিলেন ইনিই তাঁর নতুন প্রেমিক। কিন্তু তিনি কী করেন, কোথায় থাকেন, পেশাই বা কী– তা ধোঁয়াশাই রেখে দিয়েছিলেন তিনি। অবশেষে প্রকাশ্যে এল প্রেমিকের পরিচয়। জানা গেল কী করেন তিনি। এমনকি আলিয়ার সঙ্গে কীভাবে আলাপ, তাও খোলসা করলেন আলিয়া। আলিয়া জানিয়েছেন, প্রেমিক আদপে বিদেশী। তিনি ইতালির বাসিন্দা। কাজ করেন আইটি ফার্মে।

তাঁর কথায়, “আমাদের বছর খানেক আগে দুবাইয়ে দেখা হয় এক বন্ধুর দৌলতে। ও বুদ্ধিমান, সাদামাঠা আমায় ভীষণ সম্মান করে। বিগত এক বছরে আমার সঙ্গে যা হয়েছে, ও আমার পাশে থেকেছে প্রতিটা মুহূর্তে। ইশ, যদি ওকে আগে পেতাম। ফরাসি ও ইতালি ভাষাতে কথা বলতেই স্বচ্ছন্দ। আমি যেহেতু হিন্দিভাষী, তাই আমাদের যোগাযোগের আদানপ্রদান হয় ইংরাজি ভাষাতেই। তবে ও হিন্দি শিখছে। ভারতে আসারও খুব ইচ্ছে রয়েছে ওর।” আলিয়া ও নওয়াজের বিচ্ছেদ বিতর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। অভিনেতার বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনেছেন আলিয়া। অতীতে তিনি দাবি করেছিলেন নওয়াজ তাঁর দুই সন্তানের দায়িত্ব নিতে চাইছেন না। এমনকি অভিনেতার মায়ের বিরুদ্ধেও অভিযোগ আনেন আলিয়া। তিনি জানান, নওয়াজের বাড়িতে ঢুকতে গেলে নাকি তাঁকে তাড়িয়ে দেন অভিনেতার মা। ইতিমধ্যেই বিচ্ছেদের আবেদনও করেছেন আলিয়া।

সংবাদমাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে ক্ষোভ উগরে দেওয়ায় তাঁকে নিয়ে কম চর্চা হয়নি। যদিও সে প্রসঙ্গে আত্মপক্ষ সমর্থন করে তাঁর বক্তব্য, “আমাকে বলতেই হত, আমার সঙ্গে যা হচ্ছিল তা সবাইকে না জানালে দমবন্ধ হয়ে যেত আমার।” নতুন প্রেমিক, নতুন প্রেমের কথা জনসমক্ষে জানানোর পর তা নিয়ে কম জলঘোলা হয়নি। সে নিয়ে তাঁর বক্তব্য, “আমি খুশি। ভাল আছি আছি। দু বছর আগে বিচ্ছেদের জন্য আবেদন করেছিলাম। তখনও আমার ওর (নতুন প্রেমিক) সঙ্গে আলাপ হয়নি। আমার যে বিয়ে ভাঙছে তাতে মোটেও ওর হাত নেই। আমি চাই নওয়াজও ভাল থাকুক। আমাদের বিচ্ছেদের মামলা চলছে। দ্রুত তার নিষ্পত্তি ঘটিয়ে জীবনে গিয়ে যেতে চাই আমি।”

প্রসঙ্গত, জীবনে নতুন পুরুষ এলেও এখনও পদবী পরিবর্তন করেননি আলিয়া। ইনস্টাগ্রামে তাঁর নাম এখনও আলিয়া সিদ্দিকী। যদিও তিনি জানিয়েছেন নওয়াজের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেই তা করবেন তিনি। নওয়াজকে বিয়ে করার কারণেই নিজের ধর্ম পরিবর্তন করেছিলেন আলিয়া। তাঁর জন্মগত নাম অঞ্জনা কিশোর পাণ্ডে। তাঁর নতুন প্রেমিকের হদিশ মিলতেই নেটিজেনদের প্রশ্ন, “তবে কি ধর্ম ফের নিজের ধর্মে ফিরে যাবেন তিনি?” সে উত্তর যদিও মেলেনি।