Sourav-Darshana Marriage: ‘অভিনেতা সৌরভ দাস একটা ‘ফালতু’ লোক’, তাঁকে বিয়ে না করার আর্জি দর্শনাকে জানালেন এক ভক্ত

Sourav-Darshana Trolling: ডিসেম্বর এইমাসের ১৫ তারিখেই তাঁদের চার হাত এক করে দেবে পরিবার। এতদিন চুপিসারে প্রেমপর্ব চালিয়েছেন সৌরভ-দর্শনা। এবার বিয়েটাও সারবেন তাঁরা। তবে সৌরভকে বিয়ে করা নিয়ে দর্শনাকে নানা কথা শোনাচ্ছে নিন্দুকেরা। তাতে কি অভিনেত্রী দ্বিধাগ্রস্ত হয়ে পড়ছেন? তা যদিও জানা যায়নি।

Sourav-Darshana Marriage: 'অভিনেতা সৌরভ দাস একটা 'ফালতু' লোক', তাঁকে বিয়ে না করার আর্জি দর্শনাকে জানালেন এক ভক্ত
(বাঁ দিকে) দর্শনা বণিক; সৌরভ দাস।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2023 | 11:27 AM

টলিপাড়ায় বিয়ে লেগেছে পরপর। একের পর-এক তারকার বিয়ে হচ্ছে। অভিনেতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় এবং সমাজসেবী-গায়িকা পিয়া চক্রবর্তীর চমকে দেওয়া বিয়ের পর আরও এক অভিনেতাদ্বয়ের বিয়ের খবর চমক দিয়েছে। অভিনেতা সৌরভ দাস এবং অভিনেত্রী দর্শনা বণিকের বিয়ে হতে চলেছে সম্প্রতি। এই মাসের ১৫ তারিখেই তাঁদের চার হাত এক করে দেবে পরিবার। এতদিন চুপিসারে প্রেমপর্ব চালিয়েছেন সৌরভ-দর্শনা। এবার বিয়েটাও সারবেন তাঁরা। তবে সৌরভকে বিয়ে করা নিয়ে দর্শনাকে নানা কথা শোনাচ্ছে নিন্দুকেরা। তাতে কি অভিনেত্রী দ্বিধাগ্রস্ত হয়ে পড়ছেন? তা যদিও জানা যায়নি।

সম্প্রতি এক অনুষ্ঠানে ফুচকা খেতে দেখা যায় দর্শনা-সৌরভকে। ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। তাতে দুই তারকাকেই বেশ হাসিখুশ ভাবে দেখা গিয়েছে। মনেই হচ্ছে, তাঁদের মধ্য়ে রসায়ন বেশ মিষ্টি। কিন্তু যেই না দর্শনা ভিডিয়োটি পোস্ট করেছেন তাঁর সামাজিক মাধ্যমে, সঙ্গে-সঙ্গে তাঁদের নিয়ে ট্রোলিং শুরু হয়েছে। দর্শনার এক অনুরাগী আবার মাত্রাতিরিক্ত উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেত্রীকে নিয়ে। তিনি আবার সটান লিখে দিয়েছেন, “দর্শনাদি তুমি সৌরভকে বিয়ে করবে না। সে একটা ফালতু লোক। তাঁর সঙ্গে তোমাকে মানাবে না…”

নেটিজ়েনের এই মন্তব্য জ্বলজ্বল করছে দর্শনার রিলে। তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন একাধিক সম্পর্কে ছিলেন সৌরভ। অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে লিভইন করতেন। সৌরভ-অনিন্দিতা একটি অ্যাপার্টমেন্টও কিনেছিলেন। সকলে ধরেই নিয়েছিলেন সুখে-শান্তিতে রয়েছেন তাঁরা। এবং সেভাবেই কেটে যাবে তাঁদের জীবন। কিন্তু না, বছর খানেক পর সেই সম্পর্কও ভেঙে যায়। তারপর সৌরভের সঙ্গে অভিনেত্রী মধুমিতা সরকারের সম্পর্কের কথা রটে। যদিও কোনও সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি। এখন দর্শনার সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন অভিনেতা। আর শুরুতেই কটাক্ষ নেটিজ়েনদের।