Exclusive Oindrila Sen: ওয়েব সিরিজে ডেবিউ করছেন ঐন্দ্রিলা, বিপরীতে কোন অভিনেতা?

ইতিমধ্যেই হয়ে গিয়েছে লুক সেট। তবে শুটিং শুরু হয়নি এখনও। কথা ছিল জানুয়ারির শুরু থেকেই শুরু হবে শুট তবে কোভিডের কারণে তা পিছিয়ে গিয়েছে।

Exclusive Oindrila Sen: ওয়েব সিরিজে ডেবিউ করছেন ঐন্দ্রিলা, বিপরীতে কোন অভিনেতা?
ঐন্দ্রিলা সেন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 22, 2022 | 7:52 PM

নতুন কাজের জন্যই যে ওজন ঝরাচ্ছে ঐন্দ্রিলা সেন, এ খবর টলিপাড়ার অনেকেই জানেন। কী সেই নতুন কাজ? টিভিনাইন বাংলা আপনাকে এক্সক্লুসিভলি জানাচ্ছে, ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছে অভিনেত্রী। এই প্রথম বার জি-ফাইভের সঙ্গে কাজ করবেন তিনি। বিপরীতে কিন্তু অঙ্কুশ নন। দেখা যাবে সাহবে ভট্টাচার্যকে। সিরিজের নাম ‘শ্বেতকালী’। দেখা যাবে সৌরভ চক্রবর্তী, দেবলীনা কুমারকেও।

ইতিমধ্যেই হয়ে গিয়েছে লুক সেট। তবে শুটিং শুরু হয়নি এখনও। কথা ছিল জানুয়ারির শুরু থেকেই শুরু হবে শুট তবে কোভিডের কারণে তা পিছিয়ে গিয়েছে। সূত্রের খবর, এই মাসেরই ২৪ তারিখ থেকে শুরু হতে চলেছে শুটিং। টিভিনাইন বাংলা অবশ্য ঐন্দ্রিলাকে এই ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি জানান, এখনই এই নিয়ে কোনও মন্তব্য তিনি করতে চান না। তবে আমাদের বিশেষ সূত্র জানাচ্ছে, খবর পাক্কা। ছোট পর্দা, বড় পর্দার পর এবার ঐন্দ্রিলার ক্যারিশ্মা দেখা যাবে ওয়েব সিরিজেও।

২০২১-এর শেষ থেকেই রাতারাতি ভোলবদল ঐন্দ্রিলার। গত বছরের শুরুতে যখন বড় পর্দায় রিয়েল লাইফ পার্টনারের সঙ্গে প্রথম বার জুটি বেঁধেছিলেন ঐন্দ্রিলা তখনও নেটিজেনদের ভাষায় ‘গোলুমোলু’ ঐন্দ্রিলাকেই দেখা গিয়েছিল সিনেমার পর্দায়। ওই জুটির প্রথম ছবি ম্যাজিক সাফল্য পায় বক্স অফিসে। ঐন্দ্রিলা-অঙ্কুশকে নিয়ে আগামী দিনে আরও কাজ করার উৎসাহও দেখাতে শুরু করেন পরিচালকেরা। আর এই পরেই ঘটে ‘ম্যাজিক’। ওয়ার্কআউট, কড়া ডায়েট মেনেই আজ অভিনেত্রী ছিপছিপে ও একইসঙ্গে ফিট। এই পরিবর্তনে তিনি খুশি। খুশি প্রেমিক অঙ্কুশও। হাতভর্তি কাজ তাঁর। বড় পর্দা আর অধরা নয়।