উষসীকে সঙ্গে নিয়ে ওয়েব ডেবিউ ওমের, থাকছে ড্রাকুলা, প্রেম, সাসপেন্স…

ওম জানালেন, এক পুলিশ ইনস্পেক্টরের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর কথায়, চেনা ছক ভেঙে এই সিরিজে তিনি একেবারের অন্যরকম। অন্যদিকে সিরিজে উষসীর নাম রায়া।

  • Updated On - 7:22 am, Fri, 23 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
উষসীকে সঙ্গে নিয়ে ওয়েব ডেবিউ ওমের, থাকছে ড্রাকুলা, প্রেম, সাসপেন্স...
ওম সাহানি

ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন অভিনেতা ওম সাহানী। সিরিজের নাম নিশাচর। এক মার্ডার মিস্ট্রি নিয়েই সিরিজ। সিরিজে ওমের বিপরীতে দেখা যাবে উষসী রায়কে।.

ওম জানালেন, এক পুলিশ ইনস্পেক্টরের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর কথায়, চেনা ছক ভেঙে এই সিরিজে তিনি একেবারের অন্যরকম। অন্যদিকে সিরিজে উষসীর নাম রায়া। সে আবার কাউন্ট ড্রাকুলার সিনেমা দেখতে ভালবাসে। কিন্তু যে ছবি সে দেখে বাস্তব জীবনেও ঘটতে থাকে সেই রকমের ঘটনারই প্রতিফলন। এখানেই সাসপেন্সের শেষ নয়। যাঁদের সঙ্গেই রায়ার মনোমালিন্যর সৃষ্টি হয়, অদ্ভুত ভাবে খুন হতে থাকে সেই সব ব্যক্তি। তদন্তে নামে পুলিশ ওম। তার পর কী হয় জানতে হলে দেখতে হবে সিরিজটি।

সিরিজটির পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিনেতা সুব্রত গুহ রায়। সব ঠিক থাকলে প্রথম সপ্তাহে শুটিং শুরু হবে এই সিরিজের। ওম এবং উষসী ছাড়াও এই সিরিজে অভিনয় করতে চলেছেন সন্দীপ ভট্টাচার্য, তরঙ্গ সরকারসহ অনেকেই। ওটিটি প্ল্যাটফর্ম ডিজিপ্লেক্সে মুক্তি পাবে ‘নিশাচর’।

আরও পড়ুন-বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!

Click on your DTH Provider to Add TV9 Bangla