Sushmita Sen: ‘আপনার জন্যই হচ্ছে, আপনার সঙ্গে হচ্ছে না…’ বর্ষশেষে কেন বললেন সুস্মিতা সেন?

কিছুদিন আগেই প্রেমিক রহমান শলের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা। সুন্দর, সম্মানজনক বিচ্ছেদ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুস্মিতা বলেছিলেন, "বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধু রয়েছি। সম্পর্ক বহুদিন আগেই শেষ হয়েছে। কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে। আর জল্পনা নয়। তোমাদের ভালবাসি।"

Sushmita Sen: 'আপনার জন্যই হচ্ছে, আপনার সঙ্গে হচ্ছে না...' বর্ষশেষে কেন বললেন সুস্মিতা সেন?
সুস্মিতা সেন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2021 | 4:03 PM

‘চেঞ্জ ইজ় দ্যা অনলি কন্সট্যান্ট’… অনেকেই সেই প্রবাদের সঙ্গে একমত। জীবন আছে যখন, এক জায়গায় থেমে থাকবে না। বহতা নদীর মতো বয়ে যাবে। কখনও ধীর গতিতে বইবে। কখনও বানভাসি প্লাবনে ভাসাবে। কিন্তু থামবে না কিছুতেই। মনুষ্যজীবনে মনের নিয়ন্ত্রণ অনেকটা বাঁধের মতো। মন ভাল তো সব ভাল। সম্পর্কের টানাপোড়েন মানুষকে দিশাহীন করে দিতে পারে। কিন্তু নিয়ন্ত্রণ ক্ষমতা থাকলে প্রেম হারানোর যন্ত্রণাও সয়ে যায় মানুষ। যেমন সয়েছেন মিস ইউনিভার্স সুস্মিতা সেন।

কিছুদিন আগেই প্রেমিক রহমান শলের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা। সুন্দর, সম্মানজনক বিচ্ছেদ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুস্মিতা বলেছিলেন, “বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধু রয়েছি। সম্পর্ক বহুদিন আগেই শেষ হয়েছে। কিন্তু ভালবাসা রয়ে গিয়েছে। আর জল্পনা নয়। তোমাদের ভালবাসি।”

View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

বছর শেষেও একটি পোস্ট করেছেন সুস্মিতা। তাঁর পোস্ট জুড়ে ‘ভাল আছি, ভাল থাকব’ মনোভাব। ইতিবাচক সেই পোস্টে সুস্মিতা লিখেছেন, “একজন নারী প্রশংসা পছন্দ করেন। আমার টাইমলাইনে সেই অভাব কোনওদিন দেখিনি। সুন্দর সব মানুষের উদ্দেশে বলছি – আমার জীবনের অংশ হওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ। আমার যাত্রাকে বিশ্বাস করার জন্যেও ধন্যবাদ। ২০২১ দারুণ বছর ছিল। অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে গিয়েছি। বছর শেষ হতে চলেছে। নিজেকে নতুনভাবে খুঁজে পাচ্ছি। যাঁরা যাঁরা আমার জীবনে ভাল করেছেন, তাঁদের সকলের কাছে আমি কৃতজ্ঞ। আপনারা আমার জীবনের অনেক বড় অংশ জুড়ে আছেন। আপনাদের সকলকে আমি ভালবাসি। ২০২২ সালের দিকে চেয়ে আছি আমি। ইতিবাচক থাকুন। আশা হারাবেন না। খুশি থাকুন। জানবেন, সব আপনার জন্যই হচ্ছে, আপনার সঙ্গে হচ্ছে না…”

আরও পড়ুন: Mrinal Sen Death Anniversary: ‘আমাকে কি আপনি চিনবেন? আমি ফিল্ম তৈরি করি, আমার নাম মৃণাল সেন’, আলাপের পর শ্রীজাতকে বলেছিলেন পরিচালক