Priyanka Chopra: বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ছবির পোস্টার শেয়ার প্রিয়াঙ্কার, নেটিজ়েনরা যদিও জানতে চায় অন্যকিছু

ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান পপ-গায়ক নিক জোনাসের বিয়ে ভাঙা নিয়ে চর্চা এখন তুঙ্গে।

Priyanka Chopra: বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ছবির পোস্টার শেয়ার প্রিয়াঙ্কার, নেটিজ়েনরা যদিও জানতে চায় অন্যকিছু
নিক জোনাসকে নিয়ে দিওয়ালির পুজো করলেন প্রিয়াঙ্কা চোপড়া।

হলিউডে নিজের জমি শক্ত করছেন প্রিয়াঙ্কা। একের পর এক প্রজেক্টে যোগ দিচ্ছেন তিনি। ‘দ্যা ম্যাট্রিক্স রেসারেকশনস’ – কেনিউ রিভিজ় সিরিজ়ের চতুর্থ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। ছবিতে তাঁর লুকের একটি পোস্টারও শেয়ার করেছেন মঙ্গলবার। কিন্তু সেদিকে কারও আগ্রহ নেই। ‘কারও’ বলতে নেটিজ়েনদের। তাঁরা জানতে চান অন্যকিছু। জানতে চান গতকাল, অর্থাৎ সোমবার হঠাৎই কেন প্রিয়াঙ্কা তাঁর পরিচয় থেকে বাদ দিলেন নিক জোনাসের পদবি। তা হলে কি নিক-প্রিয়াঙ্কার বিয়ে ভাঙার মুখে?

যদিও এই নিয়ে একটি বাক্যও খরচ করেননি প্রিয়াঙ্কা কিংবা নিক। ‘ম্যাট্রিক্স’-এর ফার্স্ট লুকের ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, “এই যে এসে গিয়েছে সে।” প্রিয়াঙ্কার পোস্টে তাঁকে প্রশংসা করেছেন জ়োয়া আখতার, হুমা কুরেশির মতো তারকারা। কিন্তু নেটিজ়েনদের বক্তব্যে কেবলই নিকের উল্লেখ। কেউ লিখেছেন, “তুমি ঠিক আছো?” কেউ লিখেছেন, “নিজের পদবি পালটে ফেললে কেন?” অন্য একজন লিখেছেন, “নিক জিজু কোথায় আছেন?”

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

২০১৮ সালে বিয়ের পর থেকে নিজের নামের সঙ্গে স্বামী নিক জোনাসের পদবি যুক্ত করেছিলেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়াতেও যুক্ত করেছিলেন স্বামীর পদবি ‘জোনাস’। পুরো নাম হয়েছিল ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। সোমবার (২২.১১.২০২১) হঠাৎই ‘জোনাস’ পদবি হটিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা। রয়ে গিয়েছে কেবল ‘প্রিয়াঙ্কা চোপড়া’। এর পর থেকে প্রিয়াঙ্কার ভক্ত ও নেটিজ়েনদের মধ্যে শুরু হয়েছে তোলপাড় আলোচনা।

কিছুদিন আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুও সোশ্যাল মিডিয়া থেকে আর স্বামীর ‘আক্কিনেনি’ পদবি সরিয়েছিলেন। আসলে বোঝাতে চেয়েছিলেন বিয়ে ভেঙে দিচ্ছেন। তা হলে কি প্রিয়াঙ্কা-নিকও সেই পথেই হাঁটছেন?

এত সবের মধ্যে প্রিয়াঙ্কা কিংবা নিক নন, বাড়ির অভিভাবক, অর্থাৎ প্রিয়াঙ্কার মা মধু চোপড়া মুখ খুলেছেন। মেয়ের বিয়ে ভেঙে যাচ্ছে খবর রটেছে জানতে পেরে কোন মা চুপ করে থাকতে পারেন বলুন! মধু বলেছেন, “এটা গুঞ্জন ছাড়া কিছুই নয়। আমি নেটিজ়েনদের অনুরোধ করব দয়া করে এই সব মিথ্যা ছড়াবেন না।”

আরও পড়ুন: Priyanka-Nick: বিয়ে ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের?

Click on your DTH Provider to Add TV9 Bangla