Samantha Akkineni: প্রিয় বন্ধুর তালিকায় নেই নাগা, বিচ্ছেদের জল্পনা দৃঢ় করলেন সামান্থা?

Samantha Akkineni: বন্ধুদের সঙ্গে সাইকেল সেশনের ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন সামান্থা। বৃষ্টির মধ্যেও বন্ধুদের সঙ্গে সাইকেল চালাতে তাঁর কোনও ক্লান্তি নেই।

Samantha Akkineni: প্রিয় বন্ধুর তালিকায় নেই নাগা, বিচ্ছেদের জল্পনা দৃঢ় করলেন সামান্থা?
সামান্থা আক্কিনেনি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 6:10 PM

বেস্ট কোম্পানি, অর্থাৎ প্রিয় বন্ধুর দল। যাদের সঙ্গে আপনি আড্ডা দিতে, বেড়াতে যেতে ভালবাসেন। সেই তালিকায় ভালবাসার মানুষদেরই তো রাখবেন। সামান্থা আক্কিনেনির সেই তালিকায় এখন আর নাগা চৈতন্য নেই। সামান্থা-নাগার দাম্পত্য বিচ্ছেদ নিয়ে গত কয়েকদিন ধরেই জল্পনা চলছে নানা মহলে। সেই আবহে সামান্থা প্রিয় বন্ধুদের যে ছবি ভিডিয়ো করলেন, সেখানে নাগা নেই।

বন্ধুদের সঙ্গে সাইকেল সেশনের ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন সামান্থা। বৃষ্টির মধ্যেও বন্ধুদের সঙ্গে সাইকেল চালাতে তাঁর কোনও ক্লান্তি নেই। দিনে ২১ কিলোমিটার সাইকেল চালান তিনি। এ বার নাকি ১০০ কিলোমিটারের টার্গেট নিয়েছেন।

সামান্থা সদ্য এই সংক্রান্ত প্রশ্নে প্রকাশ্যে সাংবাদিকের উপর চটে যান। আলাদা ভাবে গোটা ঘটনায় বিরক্তি প্রকাশ করলেন নাগা চৈতন্যও। সদ্য এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য বলেন, “আমার কেরিয়ারে প্রথম থেকেই ব্যক্তিগত এবং পেশাদার জগৎ আলাদা রেখেছি। আমি দুটো কখনও এক করে ফেলিনি। এটা আমি বাবা, মায়ের কাছ থেকে শিখেছি। এটা শিখেই বড় হয়েছি। আমি ছোট থেকে দেখেছি বাড়ি ফিরে বাবা, মা কখনও কাজ নিয়ে কথা বলতেন না। আবার যখন কাজে যেতেন, তখন সেখানে বাড়ির কথা আলোচনা করতেন না। খুব সুন্দর ব্যালান্স করে চলতেন।”

View this post on Instagram

A post shared by S (@samantharuthprabhuoffl)

কিন্তু নাগা চৈতন্যর ব্যক্তিগত জীবনই এখন আলোচনার শিরোনামে। যা নাকি তাঁর কাছে কষ্টদায়ক। “আমি প্রথম দিকে কষ্ট পাচ্ছিলাম। মনে হত এটা হেডলাইনে কেন? তবে বুঝলাম খবর মানে আজ একটা তো আগামিকাল অন্য একটা। মিনিটে মিনিটে খবর বদলে যায়। দর্শকের মাথায় কোনও খবরই স্থায়ী ভাবে থাকে না। যখন এটা বুঝলাম, তখন বিষয়টা আর আমাকে প্রভাবিত করছে না” বলেন অভিনেতা।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। প্রকাশ্যে এই প্রশ্ন করা হলে হ্যাঁ বা না, কোনও উত্তরই দেননি অভিনেত্রী।

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে যান সামান্থা। সেখানে এক সাংবাদিক এই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলে দৃশ্যতই রেগে যান সামান্থা। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেগে গিয়ে ওই সাংবাদিককে সামান্থা বলেন, ‘আমি একটা মন্দিরে এসেছি। আপনার কোনও বোধ নেই?’ দ্য ফ্যামিলি ম্যান ২’র সাফল্যের পর বলিউডেরও অফার পেতে শুরু করেছেন এই দক্ষিণী অভিনেত্রী। দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও যে তাঁর পাকাপাকি ভাবে কাজ করার ইচ্ছে রয়েছে সে কথাও জানিয়েছেন সামান্থা। প্রসঙ্গত, ২০১৭ সালে নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় তাঁর। সম্পর্ক কোন দিকে বাঁক নেয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন, Karisma Kapoor: প্রকাশ্যে মায়ের সঙ্গে রোম্যান্সের কথা বললেন রণধীর, পাশে বসে লজ্জা পেলেন মেয়ে করিশ্মা!