Samantha Ruth Prabhu: স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে যোগাযোগ অটুট সামান্থার?

হায়দরাবাদে দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের স্টুডিয়ো রয়েছে। নাম অন্নপূর্ণা। সেখানেই দেখা গিয়েছে তাঁকে। কারণ? সূত্র বলছে, পরিচালক গুণশেখরের ছবি শকুন্তলমের ডাবিংয়ের কাজেই নাগার্জুনের স্টুডিয়োতে গিয়েছিলেন সামান্থা।

Samantha Ruth Prabhu: স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও প্রাক্তন শ্বশুরবাড়ির সঙ্গে যোগাযোগ অটুট সামান্থার?
প্রাক্তন শ্বশুরের সঙ্গে সামান্থা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 8:26 AM

স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক অটুট রয়ে গিয়েছে সামান্থা রুথ প্রভুর? তাঁর সাম্প্রতিক কাজে অন্তত এমনটা মনে করছেন সামান্থার অসংখ্য অনুরাগীরা। প্রাক্তন শ্বশুর নাগার্জুনের স্টুডিয়োতে দেখা গেল তাঁকে। অবাক নেটিজেনরা, একই সঙ্গে খুশিও।

হায়দরাবাদে দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের স্টুডিয়ো রয়েছে। নাম অন্নপূর্ণা। সেখানেই দেখা গিয়েছে তাঁকে। কারণ? সূত্র বলছে, পরিচালক গুণশেখরের ছবি শকুন্তলমের ডাবিংয়ের কাজেই নাগার্জুনের স্টুডিয়োতে গিয়েছিলেন সামান্থা। প্রসঙ্গত, নানা চৈতন্য ও সামান্থার বিচ্ছেদের খবরে যখন তোলপাড় দক্ষিণী ইন্ডাস্ট্রি, শোনা গিয়েছিল শ্বশুর নাগার্জুন নাকি দুজনের মধ্যে সব কিছু ঠিক করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন, যদিও সেই চেষ্টা বিফল হয়। বিচ্ছেদ হয়ে যায় সামান্থা-নাগার।

সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১১ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে। ২০১০-এ গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মাধ্যমে ডেবিউ করেন সামান্থা। তারপর আর ফিরে তাকাতে হয়নি। সাম্প্রতিক আলোচনায় উঠে এসেছে সামান্থার পারিশ্রমিকের প্রসঙ্গ। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি, এখন তার থেকে বেশি দাবি করছেন। শোনা যাচ্ছে, ছবি পিছু সামান্থা এখন নাকি চার কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন।

যে কোনও বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে জানাতে পছন্দ করেন সামান্থা। কিন্তু এই দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং তাঁকে বিরক্ত করেছে। এ নিয়ে এর আগে মুখ খুলেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। কিন্তু বিষয়টা এতটাই বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে বলে মনে করছেন তিনি, এ বার সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথাও ভাবছেন বলে খবর।

নাগার সঙ্গে চার বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য সম্পূর্ণ ভাবে একদল সোশ্যাল ইউজার দায়ী করছেন সামান্থাকেই। অভিনেত্রীর ব্যক্তি জীবন নিয়ে নানা কুৎসা রটানো হচ্ছে। এমনকি তাঁর বিবাহবহির্ভূত সম্পর্কের জল্পনাও চলছে বিভিন্ন মহলে। এতে যদিও একেবারেই খুশি নন অভিনেত্রী।