Samantha Ruth Prabhu: ‘দ্য ফ্যামিলি ম্যান ২’এর পর কত টাকা পারিশ্রমিক দাবি করছেন সামান্থা?

Samantha Ruth Prabhu: ধীরে ধীরে বলিউডে প্রবেশ করছেন সামান্থা। সূত্রের খবর, বেশ কয়েকটি হিন্দি ছবির চিত্রনাট্য ইতিমধ্যেই পড়ে ফেলেছেন অভিনেত্রী। তবে কোন ছবিতে রাজি হয়েছেন, তা এখনও প্রকাশ্যে জানাননি।

Samantha Ruth Prabhu: ‘দ্য ফ্যামিলি ম্যান ২’এর পর কত টাকা পারিশ্রমিক দাবি করছেন সামান্থা?
সামান্থা প্রভু।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 12:06 PM

সামান্থা প্রভুর কেরিয়ারের বয়স প্রায় ১১ বছর। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি প্রথম সারির জায়গা দখল করে নিয়েছেন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের মাধ্যমে জাতীয় তথা আন্তর্জাতিক স্তরে পরিচিতি তৈরি হয়েছে। ২০১০-এ গৌতম মেনন পরিচালিত ‘ইয়ে মায়া চেসভ’-এর মাধ্যমে ডেবিউ করেন সামান্থা। তারপর আর ফিরে তাকাতে হয়নি।

এ বার ধীরে ধীরে বলিউডে প্রবেশ করছেন সামান্থা। সূত্রের খবর, বেশ কয়েকটি হিন্দি ছবির চিত্রনাট্য ইতিমধ্যেই পড়ে ফেলেছেন অভিনেত্রী। তবে কোন ছবিতে রাজি হয়েছেন, তা এখনও প্রকাশ্যে জানাননি। আলোচনায় উঠে এসেছে সামান্থার পারিশ্রমিকের প্রসঙ্গ। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যা পারিশ্রমিক পেয়েছিলেন তিনি, এখন তার থেকে বেশি দাবি করছেন। শোনা যাচ্ছে, ছবি পিছু সামান্থা এখন নাকি চার কোটি টাকা পারিশ্রমিক দাবি করছেন।

নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের কারণে গত কয়েক দিন ধরে শিরোনামে অভিনেত্রী সামান্থা প্রভু। যে কোনও বিষয়ে নিজের মতামত স্পষ্ট ভাবে জানাতে পছন্দ করেন সামান্থা। কিন্তু এই দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং তাঁকে বিরক্ত করেছে। এ নিয়ে এর আগে মুখ খুলেছিলেন এই দক্ষিণী অভিনেত্রী। কিন্তু বিষয়টা এতটাই বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে বলে মনে করছেন তিনি, এ বার সোশ্যাল মিডিয়া ছেড়ে দেওয়ার কথাও ভাবছেন বলে খবর।

নাগার সঙ্গে চার বছরের দাম্পত্য সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য সম্পূর্ণ ভাবে একদল সোশ্যাল ইউজার দায়ী করছেন সামান্থাকেই। অভিনেত্রীর ব্যক্তি জীবন নিয়ে নানা কুৎসা রটানো হচ্ছে। এমনকি তাঁর বিবাহবহির্ভূত সম্পর্কের জল্পনাও চলছে বিভিন্ন মহলে। এতে অত্যন্ত বিরক্ত সামান্থা। ঘনিষ্ঠ মহলে টুইটার ছাড়ার সিদ্ধান্তের কথা নাকি জানিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

আরও পড়ুন, Manisha Koirala: ক্যানসারের সঙ্গে লড়াই কতটা কঠিন ছিল? শেয়ার করলেন মনীষা কৈরালা