Shahid Kapoor: ফিল্মের গল্প বদলে হল ওয়েব সিরিজ! পারিশ্রমিক বাড়িয়ে ওটিটি ডেবিউ শাহিদের

স্ক্রিপ্টে শুধুমাত্র  দুটি জিনিস বদলেছে—বিজয় সেতুপতির চরিত্রটি যোগ হয়েছে এবং শাহিদের পারিশ্রমিক বহু গুণ বেড়েছে।

Shahid Kapoor: ফিল্মের গল্প বদলে হল ওয়েব সিরিজ! পারিশ্রমিক বাড়িয়ে ওটিটি ডেবিউ শাহিদের
শাহিদ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 8:49 AM

প্রায় সাত বছর আগে রাজ এবং ডিকের ছবি ‘ফরজ়ি’ ছবি শাহিদ কাপুর ও কৃতি শ্যানন অভিনয় নিয়ে একাধিক গুঞ্জন ছিল। তবে তার ঠিক এক বছর পরে, ২০১৫ সালে, শাহিদ ও কৃতি দু’জনেই ছবিটি থেকে সরে দাড়ানোর ফলে আর এ বিষয়ে কিছুই শোনা যায়নি। তবে শেষ আপডেটে ঠিল থ্রিলারধর্মী ছবিতে শাহিদের পরিবর্তে অর্জুন কাপুর আসতে চলেছেন। তবে এখন রয়েছে আরও একটি আকর্ষণীয় আপডেট।

‘দ্য ফ্যামিলি ম্যান’ সাফল্যের পর পরিচালক জুটি  রাজ-ডিকে এক নতুন মাপকাঠি ছুঁয়ে ফেলেছেন। তাঁদের পরবর্তী প্রোজেক্টটি ওয়েব স্পেসে শাহিদের আত্মপ্রকাশ নিশ্চিত করবে এবং শোনা যাচ্ছে ছবিটির নাম হতে চলেছে ‘সানি’। একটি সূত্রের খবর, “প্রোজেক্টটিক নাম ছিল ‘গাওয়ার’। কিন্তু অনেকেই জানেন না যে ‘সানি’ আসলে ‘ফরজ়ি’র স্ক্রিপ্টের পুনর্নির্মাণ সংস্করণ যা শাহিদ এক বছর আগে ঠিক করেছিলেন। স্ক্রিপ্টে শুধুমাত্র  দুটি জিনিস বদলেছে—বিজয় সেতুপতির চরিত্রটি যোগ হয়েছে এবং শাহিদের পারিশ্রমিক বহু গুণ বেড়েছে। বাস্তবে, দেড়শো মিনিটের ফিল্মটি বদলে স্ক্রিপ্টে প্রথম সিজনে দশ এপিসোডে ভাগ করা হয়েছে।”

রাজ-ডিকে

সূত্র আরও জানিয়েছে, “রাজ ও ডিকের হাতে দুটি প্রোজেক্ট ছিল। অন্যটি শাহরুখ খানের সঙ্গে একটি ফিল্ম। সেই পরিকল্পনা কার্যকর হয়নি এবং সম্ভবত পরিচালক জুটি ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় সিজনের শুটিংয়ে নেম পড়বেন। ‘সানি’ সম্পূর্ণ হওয়ার পরে তাঁরা ‘গো গোয়া গন-২’ ছবির প্রযোজনাও করতে পারেন। এও শোনা যাচ্ছে তাঁরা দিনেশ বিজনের সঙ্গে কাজে নামতে পারেন কারণ নির্মাতারা ‘স্ত্রী-২’ কে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছেন। হরর কমেডি ফ্র্যাঞ্চাইজিতে দ্বিতীয় অংশের শুটিং পরের বছর থেকে শুরু হতে চলেছে।”

আরও পড়ুন Nikhil jain: নিজের দাবার বোর্ডে ‘সাদা’ বেছে নিয়েছেন নিখিল…নুসরতের ‘ঘনিষ্ট’ বন্ধু তুলে দিলেন ছবি!