Squid Game: কাজ শেষ করতে না পারলেই ‘ফিনিশ’! বিশ্বজুড়ে আবারও আসছে ভয়ঙ্কর খেলা

Squid Game: আপাত দৃষ্টিতে নিরীহ কিছু কাজ করতে দেওয়া হবে। না পারলেই সব শেষ! পরিণতি মৃত্যু।

Squid Game: কাজ শেষ করতে না পারলেই 'ফিনিশ'! বিশ্বজুড়ে আবারও আসছে ভয়ঙ্কর খেলা
বিশ্বজুড়ে আবারও আসছে ভয়ঙ্কর খেলা
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 13, 2022 | 9:32 AM

সবই ধাঁধার খেলা। আপাত দৃষ্টিতে নিরীহ কিছু কাজ করতে দেওয়া হবে। না পারলেই সব শেষ! পরিণতি মৃত্যু। বন্দুকের একটা গুলি আর তাতেই জীবন ছারখার। আর জিততে পারলে? পকেট ভরিয়ে দেওয়া হবে অর্থ সম্ভারে। এই ভয়ঙ্কর খেলা ফিরছে আবারও। গোটা বিশ্ব জুড়ে একই সঙ্গে ফিরছে সেই হারিয়ে যাওয়া উন্মাদনা।

এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেই গিয়েছেন কোন খেলার কথা বলা হচ্ছে? খেলার নাম ‘স্কুইড গেম’। ওই একই নামের সিরিজ মুক্তি পেয়েছিল ২০২১ সালে। সেই সিরিজ ফিরছে আবারও। নেটফ্লিক্সের তরফে একটি ছোট্ট টিজার শেয়ার করে জানানো হয়েছে এমনটাই। সিরিজের পরিচালক ডং হিউক। ভক্তদের জন্য ওই টিজারের পাশাপাশি তিনি শেয়ার করেছেন এক ছোট্ট বার্তাও। তাঁর কথায়, “স্কুইড গেমের প্রথম সিজনকে বাস্তবায়িত করত্যে গিয়ে ১২ বছর লেগে গিয়েছে। কিন্তু এই সিরিজ সবচেয়ে জনপ্রিয় হতে সময় নিয়েছে মাত্র ১২ দিন। সবাইকে ধন্যবাদ। জি-হুন (গল্পের নায়ক) আবারও ফিরছে।”

এই খবর শোনামাত্রই ভক্তমহলে অশেষ উন্মাদনা। একজন লিখেছেন, “আর অপেক্ষা করতে পারছি না”। আর একজন লিখেছেন, “সত্যিই কবে যে আসবে কী জানি!” তবে অনেকের মতে এই সিরিজ নাকি ‘ওভাররেটেড’ অর্থাৎ যতটা না গুণ সম্পন্ন প্রচারের স্বার্থে তাঁর চেয়ে বাড়িয়ে বলা হচ্ছে। সে যাই হোক না কেন এরই মধ্যে মুক্তি পাবে এই কোরিয়ান সিরিজ। কার ভাগ্যে শিকে ছিঁড়বে?

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla