Shershaah: যুদ্ধে নামছেন সিদ্ধার্থ মালহোত্রা! ১২ অগাস্ট থেকে শুরু ধুন্ধুমার অ্যাকশন

ক্যাপ্টেন বিক্রম বাত্রার (পিভিসি) জীবন থেকে অনুপ্রাণিত ছবিটি তাঁর বীরত্বকে উদযাপন করবে এবং ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধে তাঁর অমূল্য ত্যাগের প্রতি শ্রদ্ধা জানাবে ছবি।

Shershaah: যুদ্ধে নামছেন সিদ্ধার্থ মালহোত্রা! ১২ অগাস্ট থেকে শুরু ধুন্ধুমার অ্যাকশন
শেরশাহ—বিষ্ণু বর্ধন পরিচালিত ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। ছবিটি ভারতীয় সেনা কর্মকর্তা ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবন অবলম্বনে নির্মিত। ১২ অগাস্ট অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 2:44 PM

বিষ্ণু বর্ধনের পরিচালনায় ধর্মা প্রোডাকশনস এবং কাশ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় আসতে চলেছে ছবি ‘শেরশাহ’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানি। রয়েছেন শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয় পাচৌরী, হিমাংশু অশোক মালহোত্রা, নিকিতিন ধীর, অনিল চরণজিৎ, সাহিল বৈদ, শতাফ ফিগারের মতো অভিনেতারা। স্বাধীনতা দিবসের সপ্তাহে ‘শেরশাহ’ অ্যামাজন প্রাইম ভিডিয়োতে ২৪০টি দেশেমুক্তি পেতে চলেছে। ১২ অগাস্ট মুক্তি পাবে ‘শেরশাহ’।

কার্গিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার (পিভিসি) জীবন থেকে অনুপ্রাণিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। অ্যামাজন প্রাইম ভিডিয়ো ওটিটি প্ল্যাফর্মে ডিরেক্ট রিলিজে সাফল্য পেয়েছে বলিউডের বেশ কিছু ছবি। তাদের মধ্যে রয়েছে ‘গুলাবো সিতাবো’, ‘শকুন্তলা দেবী’, ‘ছলাং’, ‘কুলি নং-১’, ‘দুর্গামতি’, ‘হ্যালো চার্লি’, ‘শেরনি’। মুক্তি পেতে চলেছে ফারহান আখতার অভিনীত ‘তুফান’। ডিরেক্ট ওটিটিতে মুক্তি পাওয়া নবম ছবি হতে চলেছে ‘শেরশাহ’।

‘শেরশাহ’—বীরত্ব, প্রেম এবং ত্যাগের গল্প। ক্যাপ্টেন বিক্রম বাত্রার (পিভিসি) জীবন থেকে অনুপ্রাণিত ছবিটি তাঁর বীরত্বকে উদযাপন করবে এবং ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধে তাঁর অমূল্য ত্যাগের প্রতি শ্রদ্ধা জানাবে ছবি। ‘শেরশাহ’ ধর্ম প্রোডাকশনের প্রথম ছবি যার সঙ্গে জুড়তে চলেছে অ্যামাজন প্রাইম ভিডিয়ো।

ধর্মা প্রোডাকশনের কর্ণধার, করণ জোহর বলেন, “শেরশাহ হল এক যুদ্ধ বীরের আসল গল্প, যাঁর অদম্য চেতনা এবং সাহসিকতা আমাদের জাতির পক্ষে জয় এনেছিল। তাঁর আত্মত্যাগ অমূল্য এবং তাঁর জীবন আগত প্রজন্মের কাছে অনুপ্রেরণা। অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে আমাদের সম্পর্কের নতুন অধ্যায়ের সূচনার জন্য উত্তেজিত। ‘শেরশাহ’ হ’ল আমাদের সৈন্যদের বীরত্বের প্রতি শ্রদ্ধা এবং আমি আশা করি প্রতিটি দর্শকের হৃদয় এই ছবিটি দেখে গর্বে হয়ে ফুলে উঠবে।”

আরও পড়ুন Bonny Sengupta and Koushani Mukherjee: ‘হরপার্বতী’ হয়ে হরর-কমেডি করছেন বনি-কৌশানী