OTT Debut: ওটিটি-তে এবার বরুণ ধাওয়ান, থ্রিলার ওয়েব সিরিজ়ে বিপরীতে থাকছেন কোন অভিনেত্রী

Web Series: বর্তমানে বিটাউনের অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন বরুণ ধাওয়ান। একের পর এক ছবি তার পাইপলাইনে।

OTT Debut: ওটিটি-তে এবার বরুণ ধাওয়ান, থ্রিলার ওয়েব সিরিজ়ে বিপরীতে থাকছেন কোন অভিনেত্রী
একের পর এক হিট ছবি তিনি বিটাউনে উপহার দিয়ে চলেছেন। তবে শেষ মুক্তি পাওয়া ছবি ভেড়িয়া বক্স অফিসে সেভাবে ফল করতে পারেনি। সেই কারণেই এবার বেজায় কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 30, 2022 | 10:45 AM

অভিনেতাদের কাছে বর্তমানে বড় পর্দার পাশাপাশি এক বিশাল সম্ভাবনা খুলে দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform)। ভাল ছবি, ভাল ওয়েব সিরিজ (Upcoming Web Series) নিয়ে বিভিন্ন প্লাটফর্ম প্রতিনিয়ত কাজ করে চলেছে। যার ফলে বিনোদন জগতে নিঃসন্দেহে বেড়েছে কাজের সুযোগ। একে একে প্রথম সারির বহু তারকাই ওটিটি প্ল্যাটফর্মে কাজ করার প্রস্তাব গ্রহণ করছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন বরুণ ধাওয়ানও (Varun Dhawan)। সূত্রের খবর সম্প্রতি তিনি এক থ্রিলারের সিরিজের প্রস্তাব গ্রহণ করেছেন। চমক শুধু এখানেই ইতি নয় পাশাপাশি তার বিপরীতে দেখা যাবে সামান্থা প্রভুকে (Samantha Prabhu)। নতুন জুটি তার ওপর বরুনের ওটিটি ডেবিউ, সবমিলিয়ে খবর সামনে আসতেই ভক্ত মনে উত্তেজনা পারদ তুঙ্গে।

এই প্রসঙ্গে মুখ খুলে বরুণ ধাওয়ান জানান– বর্তমানে আমি এমন একটা শুটিং শুরু করতে চলেছি, যার ঘোষণা খুব শীঘ্রই দর্শকদের সামনে আনব। ডিসেম্বরের প্রথম সপ্তাহে শুরু হচ্ছে এই সিরিজের কাজ। অভিনেতা সকলকে ভরসা দিয়ে এও বলেন সমস্ত কাজের বিস্তারিত খবর তিনি সময় মতো পৌঁছে দেবেন ভক্তদের কাছে। বর্তমানে বিটাউনের অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন বরুণ ধাওয়ান। একের পর এক ছবি তার পাইপলাইনে।

যদিও সদ্য মুক্তি পাওয়া ছবি ভেড়িয়া সেভাবে বক্স অফিসে জায়গা করে নিতে পারেনি। তবে অন্য স্বাদের কনটেন্ট ও চ্যালেঞ্জিং অভিনয় বলেই এই ছবিকে বরুন বিশেষ গুরুত্ব দিয়েই দেখেছেন। বরাবরই বরুণ ধাওয়ান বক্স অফিস নিয়ে খুব একটা মন্তব্য করতে পছন্দ করেন না। তাই এবার মুক্তির পর নানা চর্চা তুঙ্গে উঠলেও অভিনেতাকে এই মর্মে কোন মন্তব্যই করতে শোনা যায়নি। তিনি বর্তমানে ব্যস্ততার আগামী প্রজেক্ট নিয়ে। তবে থ্রিলার সিরিজ়ে যে তিনি অভিনয় করতে চলেছেন সেই জল্পনা বেশকিছুদিন ধরেই তুঙ্গে ছিল বি-টাউনে। বিদেশি পরিচালক রুশো ব্রাদার্স-এর ছবি থেকে নেওয়া এই গল্প।