Vicky Kaushal: গ্রেফতার ভিকি কৌশল, কোন অভিযোগে হাজতবাস অভিনেতার?

Vicky Kaushal: জেলে সময় কাটাতে হয়েছিল তাঁকে। কী অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে?

Vicky Kaushal: গ্রেফতার ভিকি কৌশল, কোন অভিযোগে হাজতবাস অভিনেতার?
গ্রেফতার ভিকি কৌশল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 2:30 PM

ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত ‘পারফেক্ট’ হিসেবে। তাঁর ভক্তসংখ্যা আকাশছোঁয়া। এ হেন ভিকি কৌশল হয়েছিলেন গ্রেফতার। জেলে সময় কাটাতে হয়েছিল তাঁকে। কী অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে? বহু বছর পর তা প্রকাশ্যে আনলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। অনেকেই জানেন, ইন্ডাস্ট্রিতে ভিকির কেরিয়ার শুরু হয়েছিল অভিনেতা হিসেবে নয়। তিনি ছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপের সহকারী পরিচালক। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ ছবির শুটিং চলছিল। ওই ছবিতেও ভিকি কাজ করেছিলেন অনুরাগের সহকারী হিসবে। অনুরাগের কথায়, “ওই ছবির শুটিং করতে গিয়েই যত বিপত্তি। ভিকিকে জেলে যেতে হয়। আমরা অবৈধ বালিখাদানে শুট করছিলাম। মাফিয়ারা ওই খাদান নিয়ন্ত্রণ করে থাকে। এমন সময়েই ভিকি ধরা পড়ে যায়।” ব্যস আর কী? এখনকার ড্যাসিং নায়কের জায়গা হয় জেলে।

এখানেই কিন্তু শেষ নয়। অনুরাগের আর এক সহকারী পরিচালক ছিলেন শ্লোক শর্মা যিনি পরবর্তীতে নিজে ‘হারামখোর’ ছবি পরিচালনা করেছিলেন। অনুরাগ জানান, শ্লোককে নাকি একবার নয় দু’বার জেলে যেতে হয়। অপর এক সাক্ষাৎকারে অনুরাগ বলেন, “ওয়াসিপুরের সময় ও দু’বার জেলে যায়। ব্রিজের মধ্যে ক্যামেরা লাগিয়ে ও শুট করার পরিকল্পনায় ছিল। ব্যস, গ্রেফতার হয়ে যায়। এমন অবস্থা হয়ে গিয়েছিল, যদি জেলে ক্যামেরা নিয়ে ঢোকার অনুমতি দেওয়া হত, তবে বোধহয় ওরা ওখানেও শুটিং করত।”

বলিউডে অনেক দূর এসেছেন ভিকি, যদিও এখনও অনেক দূর আসা বাকি। ‘মসন’ ছবির মধ্যে দিয়ে বলিউডে প্রথম ডেবিউ হয় তাঁর। পরিচালক ছিলেন নীরজ ঘায়ান। প্রথম ছবিতেও ভিকি নজর কেড়েছিলেন। এরপর তাঁকে আর ফিরে তাকাতে হয়নি। ঢুকেছিলেন একের পর এক ছবি। সব মিলিয়ে এই মুহূর্তে তাঁর কেরিয়ার তুঙ্গে, শুধু কি কেরিয়ার? ব্যক্তিগত জীবনেও দারুণ খুশি ভিকি। বিয়ে করেছেন এক বছর আগে। পাত্রী ক্যাটরিনা কাইফ। সব মিলিয়ে বেশ ভালই চলছে তাঁর জীবন।