শেরনি খুঁজছেন বিদ্যা, হাতে বন্দুক, ‘সাহসী হও’ অভিনেত্রীর আবেদন

গত বছর ফেব্রুয়ারি মাসে এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে ছবি নিয়ে।

শেরনি খুঁজছেন বিদ্যা, হাতে বন্দুক, 'সাহসী হও' অভিনেত্রীর আবেদন
বিদ্যা।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jun 02, 2021 | 1:12 PM

‘শেরনি’ ট্রেলার শেয়ার করে বিদ্যা ক্যাপশনে, ‘সাহসী হও। শক্ত হও। সাহসি হও, সময় হয়েছে #শেরনির গর্জন করার!’ । বিদ্যা, আইএফএসের (ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস) আধিকারিকের ভূমিকায় অভিনয় করেছেন। যিনি মানব-পশুর দ্বন্দ্বের ভারসাম্য বজায় রাখতে চান। একটি গ্রামের জঙ্গলে বাঘ ঢুঁকে পড়েছে এবং বিদ্যা সমস্ত ঝুঁকি নিয়ে পুরুষ অফিসারদের সঙ্গে মোকাবিলা করে পরিস্থিতি মোকাবেলা করছে। তিনি কি এই প্রতিকূল পরিবেশে তাঁর পথ খুঁজে পাবেন? এটি গল্পটি ওটিটি পর্দায় দেখতে অপেক্ষা করতে হবে ১৮ জুন পর্যন্ত। অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিংয়ের অপেক্ষায় প্রস্তুতরত ‘শেরনি’।

‘শকুন্তলা দেবী’র পর বিদ্যা বালনের পরের ছবি ‘শেরনি’ স্ট্রিমিং হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। পরিচালক অমিত মাসুরকরের ছবিতে এক অনসম্বল কাস্টিংয়ে বিদ্যা মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও রয়েছেন শরদ সাক্সেনা, মুকুল চড্ডা, বিজয় রাজ, ইলা অর্জুন, বৃজেন্দ্র কালা এবং নীরজ কবি। আগামী মাসে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হতে চলেছে ছবি। আজ ২ জুন মুক্তি পেল ‘শেরনি’র ট্রেলার।

আরও পড়ুন শ্রীলেখা মিত্র নাকি ‘ওয়ান বিজ্ঞাপন ওয়ান্ডার’! আমিরের সঙ্গে ভিডিয়ো শেয়ার করে শ্রীলেখা দিলেন জবাব

View this post on Instagram

A post shared by Vidya Balan (@balanvidya)

এক বিবৃতিতে আবুন্দান্তিয়া এন্টারটেইনমেন্টের প্রযোজক ও সিইও বিক্রম মালহোত্রা বলেন, “২০২০ সালে ‘শকুন্তলা দেবী’র জন্য সাফল্য এবং বহুল-ভালবাসার এবং সহযোগিতার পর আমরা আবারও অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে কাজ করতে চলেছি। ‘শেরনি’ একটি বিশেষ এবং গুরুত্বপূর্ণ গল্প যা আমরা নিয়ে কাজ করেছি এবং অমিতের (পরিচালক) উদ্দীপনা এটিকে অত্যন্ত প্রাসঙ্গিক করে তুলেছে। ওঁর ট্রেডমার্ক স্যাটায়ার, আরও আকৃষ্ট কর তুলবে। আমি একজন বন দফতরের অফিসারে অনন্য অবতারে বিদ্যা বালানকে দেখার জন্য ভক্তদের মতো আমিও খুব আগ্রহী। ‘শেরনি’-র ‘ফার্স্ট ডে ফার্স্ট স্ট্রিম”-এর জন্য আর অপেক্ষা করতে পারছি না”

গত বছর ফেব্রুয়ারি মাসে এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে ছবি নিয়ে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন রাজ্যের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়। তবে পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজেই।

আবার মহারাষ্ট্রের গন্ডিয়ায় শুটিং চলাকালীন সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেফতার করা হয় অভিনেতা বিজয় রাজকে। পরে অবশ্য জামিনে তিনি ছাড়া পান বলেও খবর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla