Pushpa: আল্লু-জ্বরে কাবু ওয়ার্নার, পুষ্পা ২-তে করবেন অভিনয়?

Pushpa: আল্লু-জ্বরে কাবু ওয়ার্নার, পুষ্পা ২-তে করবেন অভিনয়?
আল্লু-জ্বরে কাবু ওয়ার্নার, পুষ্পা ২-তে করবেন অভিনয়?

পুষ্পা হয়ে ওঠা ওয়ার্নার কখনও চলন্ত লরি থেকে ঝাঁপ দিচ্ছেন আবার কখনও বা গহিন বনে খুঁজে বেড়াচ্ছেন রক্তচন্দন। ফ্যানেরা জানাচ্ছেন জমে গিয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 25, 2022 | 7:59 PM

পুষ্পা জ্বরে কাবু গোটা দেশ। সেই রেশ পৌঁছে গিয়েছে সুদূর অস্ট্রেলিয়াতেও। আচ্ছন্ন অস্ট্রেলিয়াল ক্রিকেটার ডেভিড ওয়ার্নারও। শ্রীভল্লি গানের সঙ্গে নেচে ভিডিয়ো করেছেন, তিন মেয়েকে দিয়েও করিয়েছেন ‘সামি সামি’ নাচ। এবার সবকিছুকে ছাপিয়ে অ্যাপের মাধ্যমে আল্লুর জায়গায় নিজের মুখ বসিয়ে হয়ে উঠলেন ‘পুষ্পারাজ’।

পুষ্পা হয়ে ওঠা ওয়ার্নার কখনও চলন্ত লরি থেকে ঝাঁপ দিচ্ছেন আবার কখনও বা গহিন বনে খুঁজে বেড়াচ্ছেন রক্তচন্দন। ফ্যানেরা জানাচ্ছেন জমে গিয়েছে। একই সঙ্গে তাঁদের প্রশ্ন, “রাইজ অব পুষ্পাতেতো আল্লুর উত্থান দেখেছে দেশ, দ্বিতীয় পার্টে কি জায়গা হচ্ছে ক্রিকেটারের?” ডেভিডের রিলের দর্শক প্রচুর। মাস শুরু হওয়ার আগেই অনুরাগীদের কথা দিয়েছিলেন ‘পুষ্পা: দ্যা রাইজ়’ ছবির গানের সঙ্গে রিল তৈরি করবেন তিনি। জানিয়েছিলেন, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় শেষ হলে পোস্ট করবেন সেই ভিডিয়ো। কথা মতো কাজ করেছেন। প্রমিস ভাঙেননি। আর তাতেই আপাতত মজে তাঁর এ দেশের ভক্তরা।

প্রসঙ্গত, ছবির দুনিয়ায় রীতিমত সাড়া জাগিয়েছে ‘পুষ্পা…’ ছবিটি। দক্ষিণী সুপারস্টারের তকমা ঘুছিয়ে আল্লুকে দিয়েছে সর্বভারতীয় পরিচয়। কোভিড কালেও ৩০০ কোটির বেশি ব্যবসা করেছে ওই ছবি। ছবির গান থেকে শুরু করে অভিনয়– দর্শক বলছে ‘পয়সা উসুল’। ইনস্টাগ্রাম খুললেই ছবিটির গানের রিল ট্রেন্ড করছে রীতিমতো। পুষ্পা জোয়ার যে পৌঁছে গিয়েছে বিদেশে সে কথাই বারেবারে জানান দিচ্ছে এই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। অভিনয়ে হাতেখড়ি, আর বেশি দূরে নয়?

আরও পড়ুন- ‘কে বলেছে অন্য দলে যাচ্ছি…’, বিজেপি ছেড়ে TV9 বাংলাকে একান্ত সাক্ষাৎকার বনি সেনগুপ্তর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA