Koffee With Karan: ‘অমিতাভের মা রেখা’, এ কী বলে বসলেন টাইগার! চমকে যান করণ

Tiger Shroff: টাইগারের সঙ্গে ডেটিং নিয়েও কৃতি জানিয়েছেন যে টাইগার ভীষণ ফ্লিপ করেন। ফলে নানা আড্ডায় জমজমাট ছিল এই পর্ব।

Koffee With Karan: 'অমিতাভের মা রেখা', এ কী বলে বসলেন টাইগার! চমকে যান করণ
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 9:36 AM

কফি উইথ করণের সাম্প্রতিক পর্বে অতিথি হয়ে এসেছিলেন কৃতি স্যানন এবং টাইগার শ্রফ। হিরোপান্তি জুটি তাঁদের ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে আলোচনা করেছেন এক কথায় খোলামেলা এবং কিছু চমক করা তথ্যও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।  যেমন, কৃতি জানিয়েছেন, যে তিনি স্টুডেন্ট অফ দ্য ইয়ারের জন্য অডিশন দিয়েছেন, তবে সেই ছবির জন্য তিনি নির্বাচিত হননি। টাইগারের সঙ্গে ডেটিং নিয়েও কৃতি জানিয়েছেন যে টাইগার ভীষণ ফ্লিপ করেন। ফলে নানা আড্ডায় জমজমাট ছিল এই পর্ব। ব্যক্তিগত জীবন নিয়েও প্রশ্নের উত্তর দিতে পিছপা হননি টাইগার শ্রফ।

এপিসোডে, করণ জোহর আদিত্য রায় কাপুরের সঙ্গে কিছু চলছে কি না, তা নিয়ে সরাসরি প্রশ্ন করে বসেন কৃতিকে। যদিও কৃতি প্রসঙ্গটিকে সম্পূর্ণ উড়িয়ে দেননি। তিনি পরে ইঙ্গিত করেছিলেন যে দুজনের মধ্যে কিছু একটা হতেই পারে পরবর্তীতে। তবে তো সামান্য প্রসঙ্গ। তবে টাইগার শ্রুফ করণের একটি প্রশ্নের যে উত্তর দিয়ে বসলেন, তা এক কথায় কারণকে কেন, সকলকেই চমকে দিল।

কুইজ রাউন্ডের চূড়ান্ত পর্বের সময় হাইলাইট চলছিল। করণ দুজনকেই এক মহিলা অভিনেতার নাম বলতে বলেছিলেন যিনি পর্দায় অমিতাভ বচ্চনের মা এবং প্রেমিকা উভয়ের চরিত্রে অভিনয় করেছেন। টাইগার কিছুটা ভেবে অবাক হয়ে উত্তর দিয়ে বসেন, “রেখা ম্যাম?” করণ খানিকক্ষণ হতবাক হয়ে তাকিয়ে থাকেন। তারপর বলেন, “কি? তিনি কখনই… তার মায়ের চরিত্রে অভিনয় করেননি,” এবং তারপরে ওয়াহিদা রহমান এবং রাখীকেই সঠিক উত্তর হিসাবে তুলে ধরেন বলিউড প্রযোজক। টাইগারের এই মজার মন্তব্য ঘিরে সোশ্যাল মিডিয়ায় নয়া ঝড় ওঠে। ভাইরাল হতে থাকে ক্লিপিকং। টাইগার এখন সিঙ্গল, সম্পর্কের বিচ্ছেদের খবরে সিলমোহরও টাইগার এই পর্বেই দিয়েছিলেন।