Drishyam 2 OTT Release: বড়পর্দার অপেক্ষা শেষ, এবার কবে-কোন ওটিটি-তে মুক্তি পাচ্ছে দৃশ্যম ২

Drishyam 2: অপেক্ষা কেবল মাত্র ছয় থেকে আট সপ্তাহ। যার ফলে অনেকেই খুব পছন্দের ছবি না হলে এখন আর প্রেক্ষাগৃহে খুব একটা যাচ্ছেন না। যার প্রভাব পড়ছে বক্স অফিসে। 

Drishyam 2 OTT Release: বড়পর্দার অপেক্ষা শেষ, এবার কবে-কোন ওটিটি-তে মুক্তি পাচ্ছে দৃশ্যম ২
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2022 | 12:46 PM

বর্তমানে ওটিটি-র রমরমা বাজার। লকডাউনে পর থেকে ওটিটি প্লাটফর্ম-এর চাহিদা তুঙ্গে উঠেছে দর্শকমহলে। সারা বছরের একবার মাত্র সাবস্ক্রিবশন করে নিয়ে,  নিত্য নতুন ছবি নিজের সময় মতো কোনরকম বিজ্ঞাপন ছাড়াই দেখে ফেলার সুযোগ করে দেয় এই ওটিটি। যার ফলে কবে টেলিভিশনের পর্দায় আসবে সেই ছবি এবং তা টেলিভিশনের সময়ের সঙ্গে তাল মিলিয়ে দর্শককে দেখতে হবে, এমন দায়বদ্ধতা ওটিটি কারুর ঘাড়ে চাপিয়ে দেয় না।। এর ওপর টিভিতে মুক্তি পাওয়ার আগেই ওটিটিতে চলে আসে ছবি। অপেক্ষা কেবল মাত্র ছয় থেকে আট সপ্তাহ। যার ফলে অনেকেই খুব পছন্দের ছবি না হলে এখন আর প্রেক্ষাগৃহে খুব একটা যাচ্ছেন না। যার প্রভাব পড়ছে বক্স অফিসে।

ছবি মুক্তির পরপরই প্রশ্ন জাগছে দর্শকমহলে, কতদিন পর এই ছবিটিতে মুক্তি পাবে! মাত্র দেড় থেকে দু-মাসের অপেক্ষায় তাঁরা যদি হাতের মুতে ছবিটি পেয়ে যায়, তবে অনেকেই আর আলাদা করে সময় বার করে টিকিট কেটে সিনেমা হলে গিয়ে ছবি দেখতে ইচ্ছুক নন। যদিও বড় পর্দায় ছবি দেখার স্বাদই আলাদা। আর সেই একই ছকে বাঁধা পড়ে এবার দর্শক মনে নতুন প্রশ্ন, কবে মুক্তি পেতে চলেছে দৃশ্যম ২। নিয়ম ও শর্ত অনুযায়ী ৬ থেকে ৮ মাসের আগে কোনও ছবিকে প্রতিটি প্লাটফর্মে মুক্তি পেতে দেওয়া যাবে না।

তাই ১৮ ই নভেম্বর ছবি বড়পর্দায় মুক্তি পাওয়ার কারণে দৃশ্যম ২ সম্ভবত জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে। তাই যারা ওটিটিতে এই ছবি দেখবেন, এই অপেক্ষায় রয়েছেন, তাদের অপেক্ষাটা বেশ দীর্ঘই হতে চলেছে। আমাজন প্রাইমে এই ছবি মুক্তি পাবে, তা তা স্থির হলেও কবে মুক্তি পেতে চলেছে তা এখনও স্পষ্ট জানানো হয়নি। তবে অনুমান করা যায় এই ছবি ডিসেম্বরের শেষ সপ্তাহ থেকে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহের মধ্যেই ওটিটিতে চলে আসবে।