Ranbir Kapoor-Rashmika Mandanna:  রণবীর-রশ্মিকা ধরা পড়ে গেলেন, কোথায়?

Ranbir Kapoor-Rashmika Mandanna: সন্দীপের ছবিতে একেবারে নতুন অবতারে পাওয়া যাবে রণবীর কাপুরকে। অ্যাকশন কমেডি এই ছবির জন্য ওজন বাড়িয়ে পেশীবহুল চেহারা করতে হবে তাঁকে।

Ranbir Kapoor-Rashmika Mandanna:  রণবীর-রশ্মিকা ধরা পড়ে গেলেন, কোথায়?
রণবীর-রশ্মিকা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 4:00 PM

মানালি সরগরম। সদ্য বিবাহিত রণবীর কাপুর (Ranbir Kapoor) এখন শহরে। সঙ্গে অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ ছবির নায়িকা রশ্মিকা মনদানাও (Rashmika Mandanna) এসেছেন। সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandeep Reddy Vanga) পরিচালিত ‘অ্যানিমেল’ (Animal) ছবির শুটিং হবে উইকেন্ডে। ২২ এপ্রিল থেকে সন্দীপের ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। সেই মতো রণবীর বিয়ে পর্ব মিটিয়েই চলে এসেছেন মানালিতে। প্রথম দিনের শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেয় টিম ‘অ্যানিমেল’-এর তরফ থেকে। বরফ সাদা পাহাড়কে পিছনে রেখে সিনেমার ক্ল্যাপার বোর্ডের ছবি পোস্ট করা হয়েছে। সঙ্গে ভাইরাল হয়েছে রণবীর এবং রশ্মিকার অনুরাগীদের সঙ্গে তোলা ছবি। যেখানে হিমাচলী টুপি পরে অনুরাগীদের সঙ্গে ছবি তুলেছেন আলিয়ার স্বামী। একইভাবে ‘পুষ্পা রাজ’-এর রশ্মিকাও তুলেছেন একই টুপি পরে ছবি।

তবে একদিনের মধ্যেই ধরা পড়ে গেলেন রণবীর কাপুর (Ranbir Kapoor), রশ্মিকা মনদানা (Rashmika Mandanna) ছবির সেটে। সবে দ্বিতীয় দিনের শুটিং শুরু হয়েছে। আর এর মধ্যেই ভাইরাল ছবিতে রণবীর-রশ্মিকার লুক। কী রকম লুক ছবিতে রণবীরের? সাদা কুর্তা পাজামাতে রণবীর আর লাল-সাদা শাড়িতে রশ্মিকাকে দেখা যাচ্ছে। দু’জনে ছবির শট দেওয়ার জন্য তৈরি হচ্ছিলেন। সেই সময় একজন ভাগ্যবান অনুরাগী তাঁদের দেখতে পান আর সঙ্গে ছবি তোলার সুযোগ। প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়ে হতবাক হয়ে যান প্রথমে তিনি। নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না রণবীরকে মানালির রাস্তায় দেখে। সোশ্যাল মিডিয়াতে রণবীর-রশ্মিকার ভিডিয়ো দেওয়ার সঙ্গে সেই অনুরাগী ক্যাপশনে লিখেছেন, “আমি কি রণবীর কাপুরকে দেখছি?”

সন্দীপের এই ছবিতে একেবারে নতুন অবতারে পাওয়া যাবে রণবীর কাপুরকে। অ্যাকশন কমেডি এই ছবির জন্য ওজন বাড়িয়ে পেশীবহুল চেহারা করতে হবে তাঁকে। দু’রকম লুকে তিনি থাকছেন ছবিতে। প্রথম ভাগে ছিপছিপে লুক। যার শুটিং শুরু করলেন সদ্য বিবাহিত রণবীর। এরপর চেহারার পরিবর্তন করে শুরু করবেন পরবর্তী ছবির কাজ সেপ্টেম্বরে। এই বছরই  শেষ হবে ছবি। দক্ষিণের বিভিন্ন ভাষার সঙ্গে হিন্দিতে মুক্তি পাবে ২০২৩ সালের ১১ অগস্ট ছবি।

আরও পড়ুন- Jisshu Sengupta: যিশু সেনগুপ্ত বলিউডে এবার জুটি বাঁধতে চলেছেন কাপুর পরিবারের কন্যার সঙ্গে

আরও পড়ুন-Tabu-‘Bhool Bhulaiyaa 2’: তাব্বু-র ঘাড়ে কি মঞ্জুলিকার ভূত? কী বলছেন তাব্বু?  

আরও পড়ুন-Malaika Arora-Arjun Kapoor: বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম করলে আপনি ‘অপবিত্র’, কেন বলছেন মালাইকা?