প্রাতঃভ্রমণে বেরিয়ে কেলেঙ্কারি,ভয়ানক হুমকি পেলেন সলমনের বাবা সেলিম

Salman Khan: প্রতিদিনের মতো হাঁটতে বেরিয়ে ছিলেন সলমন খানের বাবা সেলিম খান। বহু বছর ধরে সমুদ্রসৈকতে হাঁটা তাঁর অভ্যাস। সে দিনও বেরিয়েছিলেন তিনি। কিন্তু ভোরে হাঁটতে যাওয়া বিপদের কারণ হয়ে দাঁড়াবে বুঝতে পারেননি তিনি। বান্দ্রার সমুদ্রতটে সরাসরি হুমকি পেলেন তিনি। এর আগে বহু বার ঝামেলা হয়েছে।

প্রাতঃভ্রমণে বেরিয়ে কেলেঙ্কারি,ভয়ানক হুমকি পেলেন সলমনের বাবা সেলিম
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 3:46 PM

প্রতিদিনের মতো হাঁটতে বেরিয়ে ছিলেন সলমন খানের বাবা সেলিম খান। বহু বছর ধরে সমুদ্রসৈকতে হাঁটা তাঁর অভ্যাস। সে দিনও বেরিয়েছিলেন তিনি। কিন্তু ভোরে হাঁটতে যাওয়া বিপদের কারণ হয়ে দাঁড়াবে বুঝতে পারেননি তিনি। বান্দ্রার সমুদ্রতটে সরাসরি হুমকি পেলেন তিনি। এর আগে বহু বার ঝামেলা হয়েছে। হুমকি পেয়েছেন সলমন নিজেও। তাঁরে প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। ইদের দিন ভাইজানের বাড়ির দিকে তাক করে গুলিও চালানো হয়েছিল।

এবার ভাইজানকে নাগালে না পেয়ে তাঁর বাবাকেই হুমকি দেওয়া হল। এমনটাই অভিযোগ উঠেছে। প্রতিদিন সকালে ৮.৪৫ নাগাদ সমুদ্র পাড়ে হাঁটতে যান সেলিম। এ দিন বাড়ি থেকে বেরিয়ে সমুদ্রের দিকে এগোতেই মাঝ রাস্তায় মোটরবাইকে চেপে হাজির হন এক পুরুষ এবং মহিলা। সেই মহিলার পরনে ছিল বোরখা। সম্পূর্ণটাই ঢাকা ছিল। তাই মুখ বুঝতে পারেননি সলমনের বাবা। তাঁকে কী বলেন সেই বোরখা পরা মহিলা?

বলি সূত্রে খবর, সেলিমের পাশে গিয়ে তিনি বলেন, “একদম ভদ্র ভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।” কিছু বুঝতে পারার আগেই চম্পট দেয় সেই বাইক। এই ঘটনার পর বান্দ্রায় থানায় অভিযোগ দায়ের করেছে খান পরিবার। পুলিশ সূত্রের দাবি এই ঘটনা তেমন গুরুতর নাও হতে পারে। কিন্তু তাও নিশ্চিন্তে থাকতে পারছেন না পরিবারের সদস্যরা। এ বিষয় এখনও পর্যন্ত কিছু বলেননি সলমন। চলতি বছরের এপ্রিল মাসেই নায়কের বাড়ি তাক করে গুলিবর্ষণ করে ৬ বন্দুকবাজ। জানা গিয়েছিল, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই সলমনকে হত্যার ছক কষে প্রায় ২০ লক্ষ টাকা দিয়ে ওই ছ’জনকে নিযুক্ত করেছিল। তবে এটাই প্রথম ঘটনা নয়।