Shah Rukh Khan: রিমেকে নজর শাহরুখের, গোবিন্দার কোন ছবি এবার কিং খানের লক্ষ্যে

Remake: গোবিন্দ এবং রবিনা ছাড়াও এই জনপ্রিয় ছবিতে ছিলেন কাদের খান, প্রেম চোপড়া, জনি লিভার, আশারানি, ভিজু খোটে এবং মোহনীশ বহল প্রমুখেরা।

Shah Rukh Khan: রিমেকে নজর শাহরুখের, গোবিন্দার কোন ছবি এবার কিং খানের লক্ষ্যে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2022 | 10:32 AM

শাহরুখ খানের প্রোডাকশন হাউস বর্তমানে বেশকিছু ভাল ছবি তৈরি করছে, তাদের শেষ মুক্তি পাওয়া ছবি হল আলিয়া ভাট অভিনীত ‘ডার্লিংস’। ছবিটি ওটিটিতে ঝড় তুলেছে। ফলে আশা করাই যায় এই পরিস্থিতিতে আরও ভাল কিছু ছবি উপহার দেওয়ার পরিকল্পনা রয়েছে রেড চিলিস প্রযোজনা সংস্থার। যদিও ডার্লিংস ছবিতে আমিয়া ভাটও ছিলেন প্রযোজকের ভুমিকায়। রিমেকের দৌরে যোগদান করে, শাহরুখ খানের প্রোডাকশন ১৯৯৮ সালের কমিক ক্যাপার ‘দুলহে রাজা’ ছবিতে নজর দিয়েছে সম্প্রতি। এমনই খবর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বি-টাউনের অন্দরমহলে চোখে পড়ছে।

অভিনেতা ৯০-এর দশকের ছবির রিমেক করার পরিকল্পনা করছেন এবং গোবিন্দ এবং রবিনা ট্যান্ডন অভিনীত ছবির স্বত্ব কিনেছেন বলে জানা যাচ্ছে। পিঙ্কভিলায় প্রকাশিত খবরে তেমনই ইঙ্গিত স্পষ্ট। ফরহাদ সামজি, যিনি সলমন খানের ‘কভি ভাই কাভি জান’-এর জন্য কাজ করছেন, তিনি ‘দুলহে রাজা’ রিমেকের একটি খসড়া স্ক্রিপ্টের কাজ শুরু করেছেন বলে জানা গিয়েছে। চিত্রনাট্যের যোগ্যতা থাকলে এসআরকে-এর টিম রিমেকের সঙ্গে থাকবেন, ও ছবিটি করবেন। অন্যথায়, তারা ফিল্মের টেলিভিশন এবং ডিজিটাল স্ক্রীনিং থেকে কেবল মাত্র শেয়ার নেবেন বলেই খবর।

গোবিন্দ এবং রবিনা ছাড়াও এই জনপ্রিয় ছবিতে ছিলেন কাদের খান, প্রেম চোপড়া, জনি লিভার, আশারানি, ভিজু খোটে এবং মোহনীশ বহল প্রমুখেরা। বর্তমানে শাহরুখ খান চেন্নাইয়ে অ্যাটলির ছবি ‘জওয়ান’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এই মাসের শেষে পর্যন্ত তিনি সেখানেই থাকবেন, এর পরে তিনি মুম্বই ফিরে আসবেন এবং ‘টাইগার ৩’-এর শুটিং করতে সলমন খানের সঙ্গে। এছাড়াও শাহরুখ খানকে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবিতেও, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের সহ-অভিনেতা। শাহরুখের কাছে রাজকুমার হিরানির ‘ডানকি’ও রয়েছে। ফলে এখন কিং খান বেজায় ব্যস্ত বললেন খুব ভুল বলা হবে না।