Anil Kapoor Anniversery: ৩৭ তম বিবাহবার্ষিকীতে স্বামী অনিলের উদ্দেশ্যে প্রেমের চিঠি স্ত্রী সুনীতার

Anil Kapoor Anniversery: আজ, বৃহস্পতিবার ১৯ মে অনিল-সুনীতার বিবাহবার্ষিকী। বিয়ের আগে অবশ্য দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। আজ তাঁদের বিয়ের জন্মদিন। আর এই বিশেষ দিনে স্বামী অনিলের জন্য স্ত্রী সুনীতার তরফ থেকে এল বিশেষ বার্তা।

Anil Kapoor Anniversery: ৩৭ তম বিবাহবার্ষিকীতে স্বামী অনিলের উদ্দেশ্যে প্রেমের চিঠি স্ত্রী সুনীতার
অনিল এবং সুনীতা
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 4:48 PM

কবি বলেছেন “তোমারেই ভালোবাসিয়াছি, শতরূপে শত বার।” তাঁদের ভালবাসাও অনেকটা এমনই। একসঙ্গে ৩৭টা বসন্ত পার। কথা হচ্ছে অনিল কাপুর-সুনীতা কাপুরের। আজ, বৃহস্পতিবার ১৯ মে অনিল-সুনীতার বিবাহবার্ষিকী। বিয়ের আগে অবশ্য দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তাঁদের। আজ তাঁদের বিয়ের জন্মদিন। আর এই বিশেষ দিনে স্বামী অনিলের জন্য স্ত্রী সুনীতার তরফ থেকে এল বিশেষ বার্তা।

সুনীতা লিখলেন, “শুভ বিবাহবার্ষিকী হাজ়ব্যান্ড, আমার প্রিয় বন্ধু,হিউম্যান ডায়েরি, আমার জীবনসঙ্গী… এইদিনটি আমাদের জন্য, আমাদের ভালবাসা, স্বপ্নের জন্য। আরও রোমাঞ্চকর হোক আমাদের যাত্রা…ভালবাসি, মিস করছি।” শুটিংয়ের যতই ব্যস্ততা থাকুক না কেন, স্ত্রীর লেখা কখনও চোখ এড়াতে পারে? উত্তর দিতে একমিনিটও দেরি করলেন না অভিনেতা। এই অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারলেন না। অনেকগুলো ভালবাসার ইমোজি দিয়ে জানান দিলেন নিজের ভালবাসার।

সুনীতার এই পোস্টে উপচে পড়ছে ভালবাসা। ইন্ডাস্ট্রির বন্ধু থেকে পরিবার কে নেই সেই লিস্টে। জামাই করণ লিখলেন ‘শুভ বিবাহবার্ষিকী, তোমরাই আমাদের লক্ষ্য।’ ফারহা খানের কমেন্ট “তোমাদের দুজনকেই ভালবাসা তোমাদের মিস করি।”

মা-বাবার বিবাহবার্ষিকী আর মেয়ে কিছু পোস্ট করবে না, তাও কি কখনও হয়! মা-বাবার বিশেষ ছবি নিজের স্টোরিতে শেয়ার করেছেন সোনাম। কয়েকদিন আগে নিজের ছবির প্রচারের সময় বিয়ের দিনের ছবি পোস্ট করেন অনিল। এই মুহূর্তে ‘জুগ জুগ জিও’র প্রচারে ব্যস্ত অনিল। এছাড়াও একদিকে যেমন বিবাহবার্ষিকীর আনন্দের পাশাপাশি আপাতত দাদু হওয়ার অপেক্ষায় কর্তা-গিন্নি।