হলুদ ট্যাক্সির মনকেমন নিয়ে আসছে নতুন ধারাবাহিক

এই ধারাবাহিকের হাত ধরে ফের এক নতুন জুটিকে পেতে চলেছে টেলিভিশন ইন্ডাস্ট্রি। অন্বেষা এবং ঋত্বিকের কাজ দর্শকের ভাল লাগবে, সে বিষয়ে কনফিডেন্ট নির্মাতারা।

  • TV9 Bangla
  • Published On - 13:03 PM, 5 Apr 2021
হলুদ ট্যাক্সির মনকেমন নিয়ে আসছে নতুন ধারাবাহিক
ধারাবাহিকের শুটিংয়ে অন্বেষা।

উত্তমকুমার এবং সুচিত্রা সেনের লিপে বিখ্যাত গান ‘এই পথ যদি না শেষ হয়’, আপামর বাঙালির কাছে নস্ট্যালজিয়া। আবার বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দুর গান ‘এই পথ যদি না শেষ হয়, তো বাইক চড়লে বেশ হয়’-ও বাঙালি শুনেছেন। এ বার বাঙালি দেখবেন ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’।

কলকাতা শহরের গল্প বলবে নতুন ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’। কলকাতার সিগনেচার স্টাইল হলুদ ট্যাক্সি। যা থাকবে এই গল্পের কেন্দ্রে। ছোটবেলা, মনকেমন, বন্ধুত্ব, নস্ট্যালজিয়া ফিরে আসবে হলুদ ট্যাক্সির হাত ধরে।

মুখ্য চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা। তাঁর চরিত্রের নাম ঊর্মি। গান, নাচ, খেলা, ছবি তোলা- অনেক কিছুর শখ তাঁর। অনেক কিছুতেই তিনি পারদর্শী। এ হেন ঊর্মিকে একদিন রাস্তায় ইভ টিজিংয়ের হাত থেকে বাঁচায় তরুণ ট্যাক্সি চালক সাত্যকি। এই চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক। মধ্যবিত্ত পরিবারের ঋত্বিককেই পছন্দ হয় ঊর্মির। এক সাধারণ জীবনের স্বাদ পান ঊর্মি।

আরও পড়ুন, ‘জ্বলনে মে হ্যায় মজা’ নিয়ে বহু বছর পর ফিরলেন শ্বেতা শেট্টি

সরল, সোজা, সুন্দর জীবনের সঙ্গেই সমান্তরাল ভাবে চলতে থাকে বিপদ। তেমনই বিপদ নেমে আসে সাত্যকি-ঊর্মির সংসারে। দুর্ঘটনায় আর ট্যাক্সি নিয়ে বেরতে পারেন না সাত্যকি। তখন ট্যাক্সি চালানোর পেশা বেছে নিতে হয় ঊর্মিকেই। পুরুষ আধিপত্যের এই পেশায় মানিয়ে নেওয়ার লড়াই লড়তে থাকেন ঊর্মি। ঠিক এ ভাবেই চিত্রনাট্য বুনেছেন নির্মাতারা।

এই ধারাবাহিকের হাত ধরে ফের এক নতুন জুটিকে পেতে চলেছে টেলিভিশন ইন্ডাস্ট্রি। অন্বেষা এবং ঋত্বিকের কাজ দর্শকের ভাল লাগবে, সে বিষয়ে কনফিডেন্ট নির্মাতারা। আগামী ১২ এপ্রিল থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই নতুন ধারাবাহিক।