Dibyojyoti Dutta: বউ, হতে চাওয়া বউ এবং হতে পারত বউকে নিয়ে ছবি পোস্ট অভিনেতা দিব্যজ্যোতি দত্তর, নেটিজ়েনের মন্তব্য, ‘তাও বাচ্চা হয় না…’

Bengali Serial: অভিনেতাকে 'কলির কেষ্ট' আখ্যা দিয়েছেন নেটিজ়েনরা। বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক দিব্যজ্যোতি দত্ত ছবিটি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

Dibyojyoti Dutta: বউ, হতে চাওয়া বউ এবং হতে পারত বউকে নিয়ে ছবি পোস্ট অভিনেতা দিব্যজ্যোতি দত্তর, নেটিজ়েনের মন্তব্য, 'তাও বাচ্চা হয় না...'
অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 18, 2022 | 1:56 PM

সত্যি? একজন অভিনেতার জীবনে এতজন নারী!… এক নয়, দুই নয়… এক্কেবারে তিনজন। তাঁর মধ্যে একজন স্ত্রী, অন্য দু’জন ‘হতে পারত’ ও ‘হতে চাওয়া’। একজন পুরুষের পক্ষে এত চাপ! অভিনেতাকে ‘কলির কেষ্ট’ আখ্যা দিয়েছেন নেটিজ়েনরা। বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়ক দিব্যজ্যোতি দত্ত ছবিটি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে তিনি এক চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন। চরিত্রের নাম ডঃ সূর্য সেনগুপ্ত। তাঁর প্রচুর মহিলা অনুরাগী। কিন্তু মানুষের রূপ দেখে নয়, গুণ দেখেই সে মানুষকে বিচার করে। তাই সে বিয়ে করেছে দীপাকে। ধারাবাহিকে বর্ণবিদ্বেষের বিষয় উঠে এসেছে। দেখা যাচ্ছে, নায়িকার ত্বকের রং শ্যামলা বলে তাঁকে কোণঠাসা হতে হয়েছে। তবে সেই কালো রংটা কিন্তু তাকে তার ভালবাসার মানুষটির থেকে দূরে করে দেয়নি। বরং সূর্য তার মনের মাধুর্য্যে মুগ্ধ হয়ে, প্রেমে পড়ে তাকে বিয়েও করেছে। এদিকে দীপার বোন পেতে চায় সূর্যকে। তাই সূর্যর ভাইকে বিয়ে করে সে প্রবেশ করেছে দীপার সংসারে। স্বামীকে ছুঁতেও দেয় না।

কেবল দীপার বোন নয়, সূর্যর এক বান্ধবীও তাকে পেতে চায়। কলেজে পড়ার সময় একটি মেয়েকে ভালবাসত সূর্য। সেই মেয়েটিকে তার জীবন থেকে সরিয়ে দিয়েছিল সেই বন্ধু। এখন সে দীপাকে সরাতে চায়। মিথ্যে রিপোর্ট তৈরি করেছে সেই খলনায়িকা। বলেছেন, সূর্য কোনওদিনও বাবা হতে পারবে। দীপাকেও বলেছে, সে কোনওদিনও মা হতে পারবে না। মোদ্দা কথা একজন হিরোর কতজন ‘চাহনেওয়ালা’।

ধারাবাহিকের নায়ক দিব্যজ্যোতি দত্ত বেশ উপভোগ করছেন বিষয়টি। তাই তিনি ছবিটিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “সূর্যর বউ, হতে চাওয়া বউ এবং হতে পারত বউ।” সেই পোস্টের নীচে মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, “তাও বাচ্চা হয় না…”। কেউ লিখেছেন, “লোকের কপালে তো একটাই জোটে না, আর আপনার কপাল তো দেখছি প্লাটিনাম দিয়ে বাঁধানো…”। অন্য একজন লিখেছেন, “তুমি তো কলির কেষ্ট…”

এই খবরটিও পড়ুন

দিব্যজ্যোতির ফেসবুক পোস্টের সেই ছবি…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla