Tollywood Romance: হানিমুন পিরিয়ডে সাদা চাদর জড়িয়ে সোহাগে ভাসছেন নব-দম্পতি প্রান্তিক-অঙ্কিতা

Prantik-Ankita: প্রান্তিক-অঙ্কিতার বিয়ে হয়েছে গত শীতে। কিছুদিন আগেই সকলকে জানিয়েছেন সেই সুখবর।

Tollywood Romance: হানিমুন পিরিয়ডে সাদা চাদর জড়িয়ে সোহাগে ভাসছেন নব-দম্পতি প্রান্তিক-অঙ্কিতা
প্রান্তিক ও অঙ্কিতা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 29, 2022 | 11:57 PM

অলস দুপুর কিংবা সকাল। আলস্যে ভরা দিন। কেবল তিনি ও তাঁর তিনি। আদরে মাখামাখি। প্রেম করেছেন বহু বছর। বিয়ে করেছেন গত শীতে। লোককে জানিয়েছেন এই সবে মাত্র। তাঁরা হলেন অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী। বিয়ের পর হানিমুন পিরিয়ড কাটাচ্ছেন জনপ্রিয় দুই শিল্পী। ভিডিয়ো পোস্ট করেছেন প্রান্তিক। এক্কেবারে আদরে মাখা ভিডিয়ো। সঙ্গী একটি বাংলা গান। যদিও সেই বাংলা গানটি একটি বিখ্যাত ইংরেজি গানের বঙ্গানুবাদ। ইংরেজি গানটি গেয়েছিলেন লিওনার্ড কোহেন। লিখেছিলেন তিনিই। গানের নাম ‘সুজ়ান’। ১৯৬৬ সালে কোহেনের কবিতার বই ‘প্যারাসাইটস অফ হেভেন’-এ প্রথম ছাপা হয়েছিল। পরবর্তীকালে গানটি গেয়ে ও রেকর্ড করে তাঁর শ্রোতাদের শুনিয়েছিলেন কোহেন। গানের রোম্যান্টিকতার জন্যই তা মানুষের হৃদয় স্পর্শ করতে পেরেছিল। লেখনীতে ছিল ঐশ্বরিক ক্ষমতা।

গানের বাংলা হয়েছে। গানটি প্রথমেই শুরু হয়, ‘সুজ়ান যদি রাধা হলে যমুনা নদীর তটে…’। এই গানটিকে নেপথ্যে রেখেই আদরে মাখা ভিডিয়ো তৈরি করেছেন প্রান্তিক। বলাই বাহুল্য, সাদা চাদরে মোড়া প্রান্তিকের সঙ্গে ঘরে কেবলই ছিলেন অঙ্কিতা। সম্ভবত তিনিই রেকর্ড করেছেন।

অনেকটা সিনেমার রোম্যান্টি দৃশ্যের মতো সোহাগ লেগে আছে সেই ভিডিয়োতে। সেই সঙ্গে স্পষ্টই বোঝা যায়, এই গ্রীষ্মেও প্রেমের ফাগুন ধরেছে প্রান্তিক-অঙ্কিতার অন্তরে। না হলে এতখানি রোম্যান্টিকতা আসতই বা কী করে! এসেছে সেই রোম্যান্টিকতা। দারুণভাবে রাঙিয়ে দিয়েছে দু’জনকে।

অভিনেত্রী শোলাঙ্কি রায়ের সঙ্গে কিছুদিন আগেই কথা বলে TV9 বাংলার প্রতিনিধি। শোলাঙ্কি ও অঙ্কিতা একে-অপরের রুমমেট। গল্ফ গ্রিনের কাছেই একটি অ্যাপার্টমেন্ট শেয়ার করে থাকেন দুই বন্ধু। শোলাঙ্কির কথাতেই আভাস মেলে, বিয়ের পর তাঁকে ছেড়ে কোথাও যাননি অঙ্কিতা। আভাস মেলে, প্রান্তিকই এসে থাকতে শুরু করেছেন তাঁদের সঙ্গে।

আরও পড়ুন: Dibyojyoti Dutta: রাজামৌলির ছবিতে সুযোগ পাওয়ার আপ্রাণ চেষ্টা করছেন বাংলা সিরিয়ালের দিব্যজ্যোতি দত্ত? নিত্যদিন চলছে মেহনত!

আরও পড়ুন: Bollywood Scandals: কেরিয়ারে অযাচিত যৌন নির্যাতন নিয়ে মুখ খুলেছিলেন ইরফান খান, তাঁর অভিজ্ঞতা শিউরে ওঠার মতো

আরও পড়ুন: Adult Film Scandal: সিনেমায় সুযোগ না পেয়ে শেষে ‘অ্যাডাল্ট’ ছবিতে উরফি, ধরল পুলিশ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla