Adult Film Scandal: সিনেমায় সুযোগ না পেয়ে শেষে ‘অ্যাডাল্ট’ ছবিতে উরফি, ধরল পুলিশ

Urfi Javed: পুলিশের হাতে ধরা পড়লেন উরফি জাভেদ। তাঁকে আপত্তিজনক অবস্থায় পাওয়া যায়...!

Adult Film Scandal: সিনেমায় সুযোগ না পেয়ে শেষে 'অ্যাডাল্ট' ছবিতে উরফি, ধরল পুলিশ
উরফি জাভেদ।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 29, 2022 | 6:16 PM

নিত্যদিন পোশাক বিতর্কে জড়িয়ে পড়েন উরফি জাভেদ। তাঁর পোশাক নিয়ে কম কথা হয় না তল্লাটে। তবে তিনিও ছাড়ার পাত্রী নন। নিত্যদিন পোশাক নিয়ে নতুন-নতুন এক্সপেরিমেন্ট চলতেই থাকে তাঁর। তবে উরফিকে নিয়ে নতুন বিতর্ক শুরু হয়েছে। সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তিনি একটি অ্যাডাল্ট ছবিতে অভিনয় করেছিলেন। সেটি হাতেনাতে ধরে ফেলেছে পুলিশ। ফেব্রুয়ারি মাসে একজন কনটেন্ট ক্রিয়েটর সেটি শেয়ার করেছিলেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, উরফি একজনের অফিসে গিয়েছেন। সেখানে এক পরিচালকের সঙ্গে দেখা করতে যান তিনি। উরফিকে অডিশনের জন্য নিয়ে যাওয়া হয়। ডায়ালগ দেওয়া হয় বলার জন্য। এরপরই দেখা যায়, একটি পুলিশ চলে আসেন। অফিসে ঢুকেই আটক করেন তিনজন পুরুষকে। প্রাপ্তবয়স্কদের ছবি তৈরি করার জন্য তাঁদের বকাঝকা, মারধোর করতে থাকেন। উরফিকে দোষারোপ করতে থাকেন। তাতে উরফি আরও রেগে যান।

এই ঘটনার পর উরফি ম্যানেজারকে ডেকে পাঠান। এরকম ধরনের একটি অডিশনের আয়োজন করার জন্য তাঁর উপর চিৎকার করতে শুরু করে দেন। উরফি যখন রেগে যান, ম্যানেজার বলেন পুরোটাই সাজানো ঘটনা। তাঁর উপর প্ল্যাঙ্ক, মানে মজা করা হয়েছে। সত্যি-সত্যি এরকম ঘটনা একেবারেই হয়নি। বিষয়টি তখনও অবিশ্বাস করছিলেন না উরফি। সকলে হাসিতে ফেটে পড়েন সেই সময়।

সিনেমা দুনিয়ায় সেভাবে পরিচিত নন উরফি। তবে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলে দিয়েছেন অদ্ভুত অদ্ভুত পোশাক পরে। তা নিয়ে বিতর্কের সৃষ্টি হলেও নজর হটছে না তাঁর থেকে। ঝড়ের গতিতে ভাইরাল হয় উরফির একের পর-এক পোস্ট। এক সাক্ষাৎকারে উরফি বলেছেন, “জীবনে অনেক বড় কিছু করার স্বপ্ন দেখেছি। কিন্তু টাকার অভাবেই এমন ছোট ছোট চরিত্রে কাজ করতে বাধ্য হয়েছি প্রতিটা মুহূর্তে।”

View this post on Instagram

A post shared by Rohit Gupta (@ro_hit_hain)

আরও পড়ুন: Raima Sen: কাজলের পথে হাঁটলেন রাইমা, রহস্য লুকিয়ে রয়েছে তাঁর ভুরুতে

আরও পড়ুন: Bollywood Gossips: নিতুর সঙ্গে কিয়ারার মাখামাখি, নেটিজ়েনরা বলছেন, তিনিই ‘বউমা’ হলে ভাল হত

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla