শুটিংয়ের মাঝে রাহুল দেব বসুর ফুচকা প্রেম, সঙ্গী কে?

Rahul Dev Bose: ফুচকা খেতে তো অনেকেই ভালবাসেন। কিন্তু স্বাস্থ্যের কথা ভেবে ফুচকা সব সময় খাওয়া হয়ে ওঠে না। বিশেষত যাঁরা ক্যামেরার সামনে কাজ করেন, তাঁদের অনেক বেশি সচেতন থাকতে হয়।

শুটিংয়ের মাঝে রাহুল দেব বসুর ফুচকা প্রেম, সঙ্গী কে?
রাহুল দেব বসু। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 7:42 PM

খেতে ভালবাসেন অভিনেতা রাহুল দেব বসু। তবে ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেনও করেন। কিন্তু শুটিংয়ের মাঝে যখন ফুচকা থাকে হাতের সামনে, তা তো খেতেই হবে। তবে রাহুল একা নন। তাঁর এই ফুচকা খাওয়ার সঙ্গীও রয়েছে।

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন রাহুল। সঙ্গে রয়েছেন অভিনেত্রী নবনীতা মালাকার। নবনীতার হাতে রয়েছে ফুচকা। রাহুল লিখেছেন, ‘এই ছবিটা আমি শেয়ার করি, সেটা রাহুল চায়নি। কেন চায়নি, সেটা অনুমানের দায়িত্ব আপনাদের দিলাম! কিন্তু কখনও কখনও ফুচকার প্রতি ভালবাসা আমাদের বন্ডিং তৈরি করে।’

ফুচকা খেতে তো অনেকেই ভালবাসেন। কিন্তু স্বাস্থ্যের কথা ভেবে ফুচকা সব সময় খাওয়া হয়ে ওঠে না। বিশেষত যাঁরা ক্যামেরার সামনে কাজ করেন, তাঁদের অনেক বেশি সচেতন থাকতে হয়। এই ফুচকা প্রেম অনস্ক্রিন নাকি অফস্ক্রিনের তা অবশ্য খোলসা করেননি রাহুল। নবনীতা এবং রাহুল ছবিতে দুজনেই হাসছেন। এই হাসির নেপথ্যে কী কারণ রয়েছে, তাও স্পষ্ট নয়। বারণ থাকা সত্বেও ফুচকা খেতে গিয়ে কি ধরা পড়ে ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী?

‘সাগর জ্যোতি’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন রাহুল এবং নবনীতা। এই প্রথম তাঁদের জুটি হিসেবে দেখবেন দর্শক। ধীরে ধীরে এই জুটি দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠবেন, এই আশা রয়েছে গোটা টিমের। শুটিং ফ্লোর থেকেই এ দিনের ছবি শেয়ার করেছেন অভিনেতা। কিন্তু নবনীতার এই ছবিতে কেন আপত্তি ছিল, তা আপনি অনুমান করতে পারছেন কি?

সূত্রের খবর, ধারাবাহিকের গল্প অনুযায়ী বিদেশ থেকে ভারতে আসে রাহুলের চরিত্রটি। বড় লক্ষ্যপূরণের দিকে এগিয়ে যান তিনি। ব্যবসায়ী চরিত্রটি বিভিন্ন শেড থাকবে বলে জানা গিয়েছে। ধারাবাহিক যত এগোতে থাকবে, প্রয়োজন অনুযায়ী চিত্রনাট্য বদল আনতে পারেন নির্মাতারা।

টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে রাহুলের পারফরম্যান্স আজও মনে রেখেছেন দর্শক। কিছুদিন আগে শেষ হয়েছে ধারাবাহিক ‘প্রথমা কাদম্বিনী’। ওই ধারাবাহিকে মহিম সেনের ভূমিকায় রাহুলের অভিনয় দেখেছেন দর্শক। এর আগে ‘উমা’ বা ‘অভিযান’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন রাহুল। কিন্তু ‘তরুলতার ভূত’ ছবিতে অন্যতম মুখ্য ভূমিকায় রাহুল। সে ছবির শুটিংও কিছুদিন আগে শেষ করেছেন। নিঃসন্দেহে এই ছবি রাহুলের কেরিয়ারে খুব গুরুত্বপূর্ণ।

ফের দর্শকের ড্রইংরুমে প্রতিদিন দেখা যাবে রাহুলকে। অভিনয়ের কেরিয়ারে আবারও একটি চরিত্রের নামে দর্শকের কাছে পরিচিত হওয়ার লক্ষ্যে এগিয়ে চলেছেন তিনি। অন্যদিকে জুটি হিসেবে রাহুলের সঙ্গে নবনীতার কাজ দর্শক কতটা গ্রহণ করেন, এখন সেটাই দেখার।

আরও পড়ুন, ‘অন্যের দয়ায় বেঁচে থাকতে হচ্ছে’, সলমনের সহ অভিনেত্রীর আর্থিক অনটন প্রকাশ্যে