Aindrila Sharma: চিকিৎসা শেষ হয়েছে ঐন্দ্রিলার, অভিনেত্রীর একগাল হাসি মুখই যেন বলে দিচ্ছে সব কথা

Aindrila Sharma: চিকিৎসা শেষ হয়েছে ঐন্দ্রিলার, অভিনেত্রীর একগাল হাসি মুখই যেন বলে দিচ্ছে সব কথা
ঐন্দ্রিলা শর্মা ও সব্যসাচী চৌধুরী।

এই জয়ের খবর পেয়ে রাজ চক্রবর্তী ও শুভশ্রী কেক পাঠিয়েছেন ঐন্দ্রিলাকে।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Dec 30, 2021 | 11:46 PM

ক্যান্সারে আক্রান্ত হয়ে অভিনয় থেকে সাময়িকভাবে সরে এসেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। বলা যেতে পারে, এক দীর্ঘ লড়াইয়ের পর আনন্দ ঘিরে ধরেছে অভিনেত্রীকে। তিনি যে সুস্থ হয়ে উঠছেন সেই খবর আগেই জানিয়েছেন অভিনেতা ও ঐন্দ্রিলার কাছের মানুষ সব্যসাচী চৌধুরী। বছর শেষের ঠিক আগেই জানা গেল আরও একটি খুশির খবর। ঐন্দ্রিলার চিকিৎসা শেষ হয়েছে। এই সুখবর নিজ নিজ সোশ্যাল মিডিয়া পোস্টে আগেই জানিয়েছেন ঐন্দ্রিলা ও সব্যসাচী। সেই সঙ্গে কৃতজ্ঞতা জানিয়েছেন চিকিৎসক ও শুভাকাঙ্খীদেরও।

জানিয়েছেন, “আজ ঐন্দ্রিলার সুদীর্ঘ চিকিৎসা শেষ হল। যুদ্ধ শেষে জয়ধ্বনি যাঁদের প্রাপ্য, তাঁদের নামগুলি দিলাম। অবধারিত কারণে ইচ্ছা করেই কাউকে ট্যাগ করলাম না। যে মানুষ আরোগ্যের খোঁজে দিশাহীন, নিম্নলিখিত তালিকাটি তাঁকে সাহায্য করতে পারে। ডক্টর সুমন মল্লিক – রেডিওথেরাপি। ডক্টর অমিতাভ চক্রবর্তী – থোরাসিক সার্জন, ডক্টর দোদুল মন্ডল – রেডিওথেরাপি (দিল্লি অ্যাপোলো), ডক্টর চন্দ্রকান্ত এম ভি – কেমোথেরাপি, ডক্টর বিবেক আগারওয়াল – কেমোথেরাপি, ডক্টর নেহা – সার্জন, ডক্টর তিতিশা মিত্র – অ্যানাস্থেসিওলজিস্ট, সম্পূর্ণ ডে কেয়ার কেমোথেরাপি টিম, নার্সিং স্টাফ টিম। শুরুতে দিল্লি অ্যাপোলো হসপিটালে ভর্তি হলেও, ঐন্দ্রিলার সম্পূর্ণ চিকিৎসা হয় কলকাতার নারায়াণাতে এবং অস্ত্রোপচার হয় নারায়াণার অন্তর্গত আর এন টেগোর হাসপাতালে। সহযোগিতা করার জন্য, হাসপাতাল কতৃপক্ষকে অশেষ ধন্যবাদ।”

ঐন্দ্রিলা নিজে জানিয়েছেন, “দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি, তা বলে বোঝাতে পারব না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকত, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার ডক্টরস এবং হসপিটালের সকলের কাছে। আর সেই কাছের মানুষগুলোর কাছে, যাঁরা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন, খোঁজ নিয়েছেন। ইন্ডাস্ট্রি আমাকে এত স্নেহ দিয়েছে, তা সত্যিই অতুলনীয়। সর্বশেষে তাঁদের কথা না বললেই নয়, যাঁরা প্রতিনিয়ত আমার জন্য প্রার্থনা করেছেন। তাঁরা হলেন আপনারা, যাঁরা আমায় নিজেকে ভুলে যেতে দেননি, ভেঙে পড়তে দেননি। ধন্যবাদ জানিয়ে কাউকে ছোট করব না। শুধু একটাই কথা বলতে চাই। আপনারা আছেন, তাই আমি আছি।”
এই জয়ের খবর পেয়ে রাজ চক্রবর্তী ও শুভশ্রী কেক পাঠিয়েছেন ঐন্দ্রিলাকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA