Adrija Roy: ‘মুম্বইয়ে যেতে না যেতেই কীভাবে এত সাফল্য?’, কটাক্ষের উত্তর দিলেন অদ্রিজা

Adrija Roy: একটা ধারাবাহিক শেষ হয়েছে সম্প্রতি। আর একটি ধারাবাহিকও শুরু হবে খুব শীঘ্রই। কিছু মাস আগেই মুম্বই পৌঁছেছেন অদ্রিজা রায়, অথচ সাফল্য যেন তাঁকে ঘিরেই আছে। কীভাবে এত অল্প সময়ের মধ্যে এত সাফল্য পাচ্ছেন অভিনেত্রী? এই প্রশ্ন উঠছে খোদ ইন্ডাস্ট্রির অন্দরেই। সবাই যে এমন প্রশ্ন করেছেন তা কিন্তু নয়। তবে কটাক্ষ থেমে থাকছে না।

Adrija Roy: 'মুম্বইয়ে যেতে না যেতেই কীভাবে এত সাফল্য?', কটাক্ষের উত্তর দিলেন অদ্রিজা
কটাক্ষের উত্তর দিলেন অদ্রিজা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 4:32 PM

একটা ধারাবাহিক শেষ হয়েছে সম্প্রতি। আর একটি ধারাবাহিকও শুরু হবে খুব শীঘ্রই। কিছু মাস আগেই মুম্বই পৌঁছেছেন অদ্রিজা রায়, অথচ সাফল্য যেন তাঁকে ঘিরেই আছে। কীভাবে এত অল্প সময়ের মধ্যে এত সাফল্য পাচ্ছেন অভিনেত্রী? এই প্রশ্ন উঠছে খোদ ইন্ডাস্ট্রির অন্দরেই। সবাই যে এমন প্রশ্ন করেছেন তা কিন্তু নয়। তবে কটাক্ষ থেমে থাকছে না। এবার সে প্রসঙ্গেই মুখ খুললেন অদ্রিজা। মুম্বই থেকে টিভিনাইন বাংলাকে কী বললেন তিনি? অদ্রিজার কথায়, “হিংসে করে তো এগনো যাবে না। অন্যের কথা না ভেবে, কীভাবে নিজে এগনো যায়, সেটা নিয়েই ভাবতে হবে।”

মনের মধ্যে কি এই সব কটাক্ষ প্রভাব ফেলে তাঁর? অদ্রিজার সাফ উত্তর। “আমি ওভারথিঙ্কার। তাই এগুলো নিয়ে ভাবতে চাই না। আমি জানি এই জায়গায় আসতে কত কষ্ট করতে হয়েছে। লোকে যখন কিছু বলছে, তাঁরা বাইরে থেকে দেখে শুধু বলছে। আমি জানি আমি এই জায়গায় আসতে কতটা পরিশ্রম করেছি। হিন্দি প্র্যাকটিস করতে হয়েছে। সমানে অডিশন দিতে হয়েছে। বম্বের সংসারটা পুরো একা হাতে সামলাচ্ছি। মা-বাবা মাঝেমধ্যে এসে থাকছেন কিন্তু এখানে সবটাই তো শূন্য থেকেই শুরু করতে হয়েছে। হ্যাঁ, এখানে অপশন বেশি। এটা ঠিক। কিন্তু প্রতিযোগিতাও বেশি। বাংলায় আমায় মানুষ চেনেন, বহু বছর কাজ করেছি। কিন্তু এখানে নতুন করে পরিচিতি তৈরি করতে হচ্ছে প্রতিনিয়ত।”

কিছুদিন আগেই অদ্রিজার এক ছবি নিয়ে হয়েছিল তুমুল হইচই। ওই ছবিতে দেখা গিয়েছিল সেলিব্রিটি ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রত্নানির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। অনেকেই প্রশ্ন তুলেছিলেন তবে কি হিন্দি সিনেমাতেও ব্রেক পেলেন অদ্রিজা? না, সেরকমটা কিছুই হয়নি। সিনেমাতে ব্রেক না পেলেও একটি অ্যাড শুটে সুযোগ পেয়েছিলেন অদ্রিজা। সেই অ্যাড শুটেরই ছবি তোলার দায়িত্বে ছিলেন ডাব্বু। তাঁর সঙ্গে কাজ করেও বেশ উত্তেজিত নায়িকা। আপাতত নতুন ধারাবাহিক শুরুর অপেক্ষায় তিনি। খুব শীঘ্রই শুরু হবে শুটিং। কলকাতাতেও কাজ চলছে। দুই শহরের দায়িত্ব বেশ ভালভাবেই সামলাচ্ছেন বড় পর্দার ‘মৌ’।