Disha-Rahul-Pregnancy Rumours: কাছে ডেকে মহিলা ফ্যানকে আইসক্রিম খাইয়ে দিলেন রাহুল, পাশেই বসে ছিলেন স্ত্রী দিশা, তারপর…

Hindi Television: ঢিলেঢালা টি-শার্ট পরেছিলেন বলে সকলে ভেবেই নিয়েছিল দিশা গর্ভবতী। এরপর প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন অভিনেত্রী।

Disha-Rahul-Pregnancy Rumours: কাছে ডেকে মহিলা ফ্যানকে আইসক্রিম খাইয়ে দিলেন রাহুল, পাশেই বসে ছিলেন স্ত্রী দিশা, তারপর...
রাহুল বৈদ্য ও দিশা পার্মার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 11:46 AM

হিন্দি টেলিভিশন ও সঙ্গীত জগতের জনপ্রিয় তারকা যুগল দিশা পার্মার ও রাহুল বৈদ্য। রাস্তায় বেরিয়েছিলেন। গাড়িতে ঘুরছিলেন। গাড়ি থামিয়ে অনুরাগীদের সঙ্গে আইসক্রিম খেতে দেখা গেল তাঁদের। ইন্টারনেটে ঝড় বয়ে গিয়েছে তারপর থেকে।

রাহুলের মহিলা অনুরাগীদের সংখ্যা নেহাত কম নয়। যেখানেই যান না কেন, মহিলারা তাঁকে ঘিরে ধরেন। সেরকমই কয়েকজন মহিলা ফ্যানদের আইসক্রিম খাইয়ে দিচ্ছিলেন রাহুল বৈদ্য। গাড়িতে ঠিক তাঁরই পাশে বসে ছিলেন দিশাও। বিষয়টি উপভোগ করছিলেন তিনিও।

ভিডিয়োটি ভাইরাল হয়েছে। অনুরাগীদের রাহুল বলতে থাকেন, “এসো ভিতরে এসো।” ক্যামেরায় যাঁরা মুহূর্তবন্দি করছিলেন তাঁদের বলতে শোনা যায়, “যাও যাও, মিষ্টি কিছু নিশ্চয়ই আছে।” তারপরই রাহুল বলেছেন, “আমি আর দিশা কোনও সুখবর শোনাচ্ছি না। সেই জন্য এই মিষ্টিমুখ নয়। এমনই মিষ্টিমুখ করাচ্ছি।” অনুরাগীদের মধ্যে এক মহিলা বলে ওঠেন, “কোনও ব্যাপার নয়। আপনি খাওয়াচ্ছেন, আমরা ধন্য হচ্ছি।”

কিছুদিন আগেই গুজব রটেছিল দিশা পার্মার ও রাহুল বৈদ্য নাকি বাবা-মা হতে চলেছেন। ঢিলেঢালা পোশাক পরেছিলেন দিশা। ছবি দেখে সকলে ধরেই নিয়েছিলেন তিনি গর্ভবতী। পরে অবশ্য নিজেই সোশ্যাল মিডিয়ায় এসে জানিয়েছিলেন, তিনি প্রেগন্যান্ট নন আর জীবনেও ঢলা টি-শার্ট পরবেন না তিনি। ২০২১ সালে বিয়ে করেন দিশা পার্মার ও রাহুল বৈদ্য। তার আগে বেশ কিছু বছর ডেটিং করেছিলেন দুই তারকা।

আরও পড়ুন: Siddhant Chaturvedi: সিদ্ধান্ত কি ‘বিশ্বাসঘাতক’, তা হলে সমুদ্র সৈকতে এটা কী করলেন লুঙ্গি পরে?

আরও পড়ুন: Jubin Nautiyal Marriage: রূপকথার প্রেম, নরম তুলতুলে! তা হলে কি বিয়ের দিন আগত জুবিন নটিয়ালের?

আরও পড়ুন: Bengali Serial-Bengali Audience: “দর্শকের ভাল লাগেনি বলে গল্প পাল্টেছি, এরকম কোনওদিনও করিনি”, সাফ জানালেন লীনা গঙ্গোপাধ্যায়