Ambarish Bhattacharya: চোখে কালো রোদ চশমা, নায়িকাদের সঙ্গে কোমর দুলিয়ে নাচ অম্বরিশের

রণবীর সিংয়ের 'লেডিস ভার্সেস রিকি বহল' ছবির 'আদত সে মজবুর' গানে দুর্দান্ত নাচলেন অম্বরিশ।

Ambarish Bhattacharya: চোখে কালো রোদ চশমা, নায়িকাদের সঙ্গে কোমর দুলিয়ে নাচ অম্বরিশের
অম্বরিশ ভট্টাচার্য

তৃণা সাহা, সোনাল মিশ্র, প্রিয়াঙ্কা মিত্র… অর্থাৎ গুনগুন ও তাঁর দুই ননদকে সঙ্গে নিয়ে কালিম্পংয়ে দারুণ আনন্দ করলেন পটকা। বাংলা ধারাবাহিকের সিংহভাগ দর্শকই এখন ‘পটকা’কে চেনেন। তিনি আর কেউ নন অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য। যে চরিত্রেই হোক না কেন, দারুণ পারফর্ম করলেন অম্বরিশ। ধারাবাহিকে তিনি থাকা মানে অর্ধেক যুদ্ধ জয়। সেই অম্বরিশই অংশগ্রহণ করলেন একটি গানে।

রণবীর সিংয়ের ‘লেডিস ভার্সেস রিকি বহল’ ছবির ‘আদত সে মজবুর’ গানে দুর্দান্ত নাচলেন অম্বরিশ। একবার তাঁর সঙ্গে তাল মেলালেন তৃণা, একবার সোনাল, তো একবার প্রিয়াঙ্কা। শেষে তিনজন অভিনেত্রীকে নিজের চারপাশে নিয়ে নাচলেন অম্বরিশ। দারুণ ভাইরাল হয়েছে ভিডিয়ো। পটকার এই নাচ উপভোগ করেছেন গুণমুগ্ধ দর্শকও।

এই মুহূর্তে খড়কুটো পরিবারের আস্তানা কালিম্পংয়ের পাহাড়। এক সপ্তাহ তাঁদের সঙ্গী পাহাড়ি রাস্তা, উঁচু-নিচু ঢালু পথ আর একরাশ হুল্লোড়। আউটডোর শুটে সেখানেই উড়ে গিয়েছেন ওই ধারাবাহিকের সকল কলাকুশলীরা।

ধারাবাহিকের মুখ তৃণা সাহা ওরফে গুনগুনকে টিভিনাইন বাংলার তরফে যোগাযোগ করা হলে তিনি আগেই বলেন, “কালিম্পংয়ের বিভিন্ন ডেস্টিনেশনে শুটিং হচ্ছে। আগামী এক সপ্তাহ এখানেই আছি। ভীষণ মজা করছি সকলে মিলে।”

শুধু গুনগুন নয়, মজায় মেতেছেন সকলেই। সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকা কৌশিক রায় ওরফে সৌজন্যর ছবিও তাই পোস্ট করা হচ্ছে অনস্ক্রিন স্ত্রীর প্রোফাইল থেকে। সঙ্গে রিল ভিডিয়োস তো রয়েছেই। তাঁরা কাজে গিয়েছেন, ধারাবাহিকের প্লট মেনে বাইরে ঘুরতে যাওয়ার দৃশ্য দেখানো হবে। সেই কারণেই তাঁদের এই কালিম্পং ভ্রমণ। ডিসেম্বর প্রায় আগত, ঠাণ্ডাও পড়েছে জমিয়ে। তাতে যদিও থোড়াই কেয়ার তাঁদের। সে অম্বরিশের নাচ থেকেই টের পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: Mohanlal: ছবি মুক্তির পর ওটিটিতেও স্ট্রিম করবে মোহনলালের ‘মারাক্কার-আরাবিকাদালিন্তে সিমহাম’

Click on your DTH Provider to Add TV9 Bangla