Ankita Lokhande: ভিকির মতো কেউ কোনওদিন আমায় এত ভালবাসেনি: অঙ্কিতা লোখন্ডে

Ankita Lokhande: সুশান্তের মৃত্যুর পর প্রায় এক মাস সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন অঙ্কিতা। প্রাক্তনের মৃত্যুতে কষ্ট পেয়েছিলেন তিনিও। তবে সময়ের সঙ্গে সঙ্গে শোক ফিকে হয়। অঙ্কিতার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি।

Ankita Lokhande: ভিকির মতো কেউ কোনওদিন আমায় এত ভালবাসেনি: অঙ্কিতা লোখন্ডে
ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে-- এই মুহূর্তে বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। গত বছরেই নতুন ভাবে ভিকির সঙ্গে যাত্রা শুরু করেছেন অঙ্কিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 27, 2022 | 4:32 PM

ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডে– এই মুহূর্তে বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। গত বছরেই নতুন ভাবে ভিকির সঙ্গে যাত্রা শুরু করেছেন অঙ্কিতা। আর এই বছরেই সুখবর। প্রথম বার পর্দার সামনে তাঁর স্বামী। এক রিয়ালিটি শো’ত্র নিজেদের কেমিস্ট্রির বিচার করতে হাজির হচ্ছেন ভিকি ও অঙ্কিতা। আর সেখানেই স্বামীর প্রশংসায় পঞ্চমুখ অঙ্কিতা। তাঁর সাফ কথা ভিকির মতো এত ভাল তাঁকে এর আগে কেউ কোনওদিনও বাসেননি।

তাঁর কথায়, “জীবনে খুব খারাপ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। সবাই এমন একজন মানুষকে সঙ্গী হিসেবে চায় যে খারাপ সময়েও পাশে থকাবে। ভিকি ছিল। আগে বুঝিনি ভালবাসা কী? ভালবাসা সম্পর্কে একেবারেই আলাদা ধারণা ছিল আমার। কিন্তু ভিকিকে ধন্যবাদ ওই আমায় বুঝিয়েছে ভালবাসা আসলে কী!”

এখানেই থামেননি তিনি, যোগ করেছেন ভিকির মতো ভালবাসতে তাঁকে কেউ কোনওদিন পারেননি। ভিকির আগে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন অঙ্কিতা। তাঁদের প্রেমের খবর জানেন না হেন লোক ছিলেন না ইন্ডাস্ট্রিতে। তবে শোনা যায় কিছু বছর সম্পর্কে থাকার পর নাকি বিচ্ছেদের ঘোষণা এসেছিল সুশান্তে তরফেই। কারণ যদিও জানা যায়নি। তবে অঙ্কিতার কাছের মানুষেরা জানিয়েছিলেন ঘটনার কারণে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা।

সুশান্তের মৃত্যুর পর প্রায় এক মাস সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিয়েছিলেন অঙ্কিতা। প্রাক্তনের মৃত্যুতে কষ্ট পেয়েছিলেন তিনিও। তবে সময়ের সঙ্গে সঙ্গে শোক ফিকে হয়। অঙ্কিতার ক্ষেত্রেও এর ব্যতিক্রম ঘটেনি। তবে স্বাভাবিকতায় ফিরতেই তাঁকে সম্মুখীন হতে হয়েছে ট্রোলেরও। এমনকি ভিকিকে বিয়ে করার পরেও তাঁর প্রতি ভেসে এসেছিলে কদর্য আক্রমণ। তিনি কী করে অন্য কাউকে বিয়ে করতে পারেন এই নিয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন সুশান্ত ভক্তরা। ট্রোল এখনও তাঁর পিছু ছাড়েনি। এই রিয়ালিটি শো’তে তিনি ভিকির সঙ্গে অংশ নেওয়ার কারণেও হয়েছে ট্রোলিং। যদিও অঙ্কিতা বা ভিকি কেউই এসবে পাত্তা দিতে নারাজ। নিজেদের মতো সুখী তাঁরা, রয়েছেন প্রেমে।

আরও পড়ুন: Madhuri Dixit: আমি তারকা বলে সেটার আলাদা গুরুত্ব নেই আমার কাছে: মাধুরী দীক্ষিত

আরও পড়ুন: Kiara Advani-Shahid Kapoor: কবীর ‘শাহিদ’ সিংয়ের কাছে ফিরে যেতে চান কিয়ারা, কারণ হিসেবে কী খুঁজছেন নায়িকা?