‘অনুষাকেই জিজ্ঞাসা করুন, কেন ছবি মুছেছি’, বলিপাড়ায় আবারও এক বিচ্ছেদ!

এপ্রিল মাসে অনুষার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন জ্যাসন। এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, "অনুষা ও তাঁর দিদি শিবানীকে বহুদিন ধরেই চিনি আমি। কিন্তু অনুষাকে আরও কাছাকাছি চিনতে পেরেছি কিছু দিন আগে থেকে।"

'অনুষাকেই জিজ্ঞাসা করুন, কেন ছবি মুছেছি', বলিপাড়ায় আবারও এক বিচ্ছেদ!
অনুষা-জ্যাসন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 06, 2021 | 8:58 PM

করণ কুন্দ্রার সঙ্গে বিচ্ছেদের পর বিগবসের প্রাক্তন প্রতিযোগী জ্যাসন শাহর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অনুষা দান্ডেকর। কিন্তু সম্প্রতি অনুষার সঙ্গে আপলোড করা সমস্ত ছবি মুছে দিতে দেখা গেল জ্যাসনকে। কী হয়েছে? কী বললেন জ্যাসন? বলিপাড়া কি প্রত্যক্ষ করতে চলেছে আরও এক বিচ্ছেদ?

এপ্রিল মাসে অনুষার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন জ্যাসন। এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “অনুষা ও তাঁর দিদি শিবানীকে বহুদিন ধরেই চিনি আমি। কিন্তু অনুষাকে আরও কাছাকাছি চিনতে পেরেছি কিছু দিন আগে থেকে। ও অসাধারণ, যেন এক মুক্ত বাতাস। ওঁর এই ব্যাপারটাই কেন জানি না আমার সবচেয়ে বেশি ভাল লাগে। হ্যাঁ আমরা সম্পর্কে রয়েছি, ওঁর সঙ্গে জীবন অনেক সুন্দর।”

সেই জ্যাসনই নিজের প্রোফাইল থেকে অনুষ্কার ছবি মুছে দেওয়ার তাঁকে কারণ জানতে চাওয়া হলে তিনি বলেন, “কী জানি আবার হয়তো আমি সেগুলো আপলোড করতেই পারি। আমার ভাল লাগে যখন এই নিয়ে জল্পনা হয়, বেশ মজা লাগে।” তিনি আরও যোগ করেন, “অনুষ্কাকেও এই ব্যাপারে জিজ্ঞাসা করুন। আমি রিমুভ করেছি ঠিকই। কিন্তু ওকেও ফোন করুন। ওকেও জিজ্ঞাসা করুন।”

View this post on Instagram

A post shared by Anusha Dandekar (@vjanusha)

এই বছরের জানুয়ারি মাসেই করণ কুন্দ্রার সঙ্গে ব্রেকআপের কথা নিজেই জানান অনুষা। তিনি লেখেন, ” … আমায় চিট করা হয়েছে। মিথ্যে বলা হয়েছে। আমি ভেবেছিলাম আমার কাছে হয়তো ক্ষমা চাওয়া হবে। কিন্তু তা হয়নি, আমি বুঝেছি, আমাকেই ক্ষমা করে দিতে হবে। বেরিয়ে আসতে হবে। পজিটিভিকে সঙ্গে নিয়ে এগিয়ে চলতে হবে।” তাঁর বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গের অভিযোগ উঠতেই এ বছরের এপ্রিল মাসে করণ অনুষার সম্পর্কে বলেন, “আমি দুই পরিবারের কথা ভেবে একদিন চুপ করে ছিলাম। ও যা বলেছে সেটা ওর মতামত। আমি অনেক কিছুই বলতে পারতাম। কিন্তু বলিনি। সেটা আমার স্বভাব নয়। প্রায় সাড়ে তিন বছরের সম্পর্ক ছিল আমাদের। তারপরও ও আমার বিরুদ্ধে যা সব বলেছে, সে সব শুনে হাসি পেয়েছে। কেউ কারও সম্পর্কে এত বিদ্বেষ কীভাবে তৈরি করতে পারে? আমি তো অনুষার থেকে অনেক কিছু শিখেছি। ওর এবং ওর পরিবারের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে।” তবে এ সবের মধ্যেই অনুষ্কার জীবনে জ্যাসনের আগমনে খানিক খুশিই হয়েছিলেন অনুষা ভক্তরা। সেই সম্পর্কেও কি বিচ্ছেদ? খোলসা করেও যেন করলেন না জ্যাসন।

আরও পড়ুন- সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন