Bengali New Serial: বিচ্ছেদ দিয়েই প্রেমের গল্প বুনতে চলেছেন শ্বেতা, সঙ্গী রুবেল নয়, হানি

Bengali New Serial: প্রসঙ্গত, এ বছর শ্বেতার জীবনে যেন জ্যাকপট। দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে 'প্রজাপতি' ছবিতে কাজ করেছেন।

Bengali New Serial: বিচ্ছেদ দিয়েই প্রেমের গল্প বুনতে চলেছেন শ্বেতা, সঙ্গী রুবেল নয়, হানি
বিচ্ছেদ দিয়েই প্রেমের গল্প বুনতে চলেছেন শ্বেতা, সঙ্গী রুবেল নয়, হানি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2022 | 3:11 AM

আর পাঁচটা ধারাবাহিকের মতো এ ধারাবাহিকের প্রোমো নয়। নেই প্রেম, নেই দুষ্টুমিষ্টি ঝগড়াও। এ ধারাবাহিকের শুরুটাই বিচ্ছেদ দিয়ে। শ্বেতা ভট্টাচার্য এই মুহূর্তে রিয়েল লাইফে রুবেল দাসের সঙ্গে গভীর প্রেমে হাবুডুবু খেলেও তাঁর নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’-এর ঝলক খানিকটা এরকমই। বিপরীতে হানি বাফনা। শ্বেতা যে ধারাবাহিকে ফিরছেন এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল, এবার সামনে এল প্রোমোও। প্রোমোতে দেখা গিয়েছে, বাড়ির সকলের খেয়াল রাখা বৌমা সংসার থেকে দূরে, ঝগড়া-অশান্তি না করেই আলাদা থাকার প্রস্তুতি নিয়েছেন। বাড়ির সকলে বৌমাকে চোখে হারালেও বরের সঙ্গেই কি নেই বনিবনা। ছোট্ট টিজার প্রশ্ন তুলে দিয়েছে অনেক। দর্শকেরও পছন্দ হয়েছে বেশ।

প্রসঙ্গত, এ বছর শ্বেতার জীবনে যেন জ্যাকপট। দেব ও মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘প্রজাপতি’ ছবিতে কাজ করেছেন। ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ শেষ হতে না হতেই হাতে নতুন কাজের অফার। অন্যদিকে আবার রুবেলের সঙ্গে প্রেমও চলছে গড়গড়িয়ে। সব মিলিয়ে যেন সোনায় সোহাগা। এর আগে টিভিনাইন বাংলার কাছেই প্রথম শ্বেতার সঙ্গে প্রেমের কথা কার্যত স্বীকার করে নিয়েছিলেন রুবেল। এর আগে তাঁদের নিয়ে বহু জল্পনা রটলেও রুবেল সপ্তমীর দিন বলেছিলেন, ““দুজনকে দুজনকে ডেট করছি এ কথা তো ঠিক, পরিবারের লোকেরাও সবটাই জানে। কিন্তু ওভাবে অফিসিয়ালি প্রেম প্রস্তাব কেউই কাউকে দিইনি।” যোগ করেছিলেন, “আসলে এখন তো সম্পর্ক অনেক ঠুনকো হয়। তাই আমরা গোটা ব্যাপারটার জন্য নিজেদের সময় দিচ্ছি। একে অপরকে চিনছি, বুঝছি ভাল করে।”

দুজনে এর আগে একসঙ্গে অভিনয় করেছিলেন ‘যমুনা ঢাকি’তে। ‘যমুনা ঢাকি’ করতে গিয়েই কি দুজনের প্রেম হল? আবারও সেই লাজুক হাসি দিয়ে রুবেল বলেছিলেন, “বারাসাতে দেবাশিষ ঘোষের স্কুল, ওই একই ডান্স গ্রুপ থেকে আমরা দুজনেই এই ইন্ডাস্ট্রিতে এসেছি। তাই ওকে আমি চিনি বহুদিন ধরেই। কিন্তু যমুনাঢাকি করতে গিয়েই সেই বন্ধুত্বটা আরও একটু বেশি হয়ে গেল।” দুজনেরই নতুন ধারাবাহিক শুরু হবে একই চ্যানেলে। প্রশ্ন, একটাই বাস্তব জীবনে কি রিল দুনিয়ার টিআরপির যুদ্ধের প্রভাব পড়বে?