Bengal TRP: টিআরপিতে ধস, ধারাবাহিক বন্ধের গুঞ্জন, এরই মধ্যে ঢাক বাজানো শিখছেন মিঠাই

Mithai: ভক্তরা যখন চিন্তায় মশগুল তখন মিঠাইরানিকে পাওয়া গেল অন্যরকম ভাবে। মনোহরা পরিবারের অংশ মিঠাই, হয়ে গেলেন ঢাকি।

Bengal TRP: টিআরপিতে ধস, ধারাবাহিক বন্ধের গুঞ্জন, এরই মধ্যে ঢাক বাজানো শিখছেন মিঠাই
ঢাক বাজানো শিখছেন মিঠাই
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 20, 2022 | 8:42 PM

টলিপাড়ায় জোর গুঞ্জন। একদা টপার ‘মিঠাই’ ধারাবাহিক নাকি বন্ধ হচ্ছে পুজোর পরেই। ভক্তদের মুখ ভার। সোশ্যাল মিডিয়ার নানা গ্রুপে চলছে নানা আলোচনা। এরই মধ্যে আবার টিআরপিতে বিগত বেশ কিছু সপ্তাহ ধরে ধস নেমেছে ওই ধারাবাহিকের। ভক্তরা যখন চিন্তায় মশগুল তখন মিঠাইরানিকে পাওয়া গেল অন্যরকম ভাবে। মনোহরা পরিবারের অংশ মিঠাই, হয়ে গেলেন ঢাকি।

এক ভিডিয়ো শেয়ার করেছেন সৌমিতৃষা কুন্ডু। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, লাল রঙের শাড়ি পরে ঢাক বাজাচ্ছেন তিনি। মিঠাইকে এ রূপে দেখতে পেয়ে অবাক তাঁর ভক্তরাও। তাঁদের একটাই বক্তব্য, “একটাই তো মন, আর কতবার জিতবে তুমি”? প্রসঙ্গত, গত বছর শুরু হওয়া এই ধারাবাহিকটি অচিরেই জায়গা করে নিয়েছিল দর্শক মনে। মিঠাই ও উচ্ছেবাবুর কেমিস্ট্রি বেজায় মনে ধরেছিল দর্শকের। কিন্তু প্রতিদ্বন্দ্বী চ্যানেলে গাঁটছড়া নামক এক ধারাবাহিকের আগমনে ক্রমশ টিআরপি কমতে শুরু করে ওই ধারাবাহিকের। প্রথম স্থান হারায় সে। যদিও কিছু মাস পরে আবারও ঘুরে দাঁড়ায় এই ধারাবাহিক। প্রথম স্থানও অধিকার করে নেয়।

কিন্তু বিগত দুই সপ্তাহ ধরে আবারও এই ধারাবাহিকের টিআরপি তলানিতে। গত সপ্তাহে তাদের টিআরপি ছিল ৬.৬। প্রথম তিনেও জায়গা হয়নি তাদের। সেই কারণেই কি বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিকটি? ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস অবশ্য জানিয়েছেন ‘মিঠাই’ আদপে শেষ হবে কিনা এ বিষয়ে এখনও পর্যন্ত তাঁর কাছে কোনও খবর নেই। তাঁর দাবি চ্যানেল থেকেও এখনও পর্যন্ত এই সম্পর্কিত কিছু জানানো হয়নি। কী হবে ভবিষ্যতে এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla