Bharti Singh: অন্তঃসত্ত্বা ভারতী, এ সময় কোন খাবার খেতে সবচেয়ে ভাল লাগছে তাঁর?

হর্ষ তাঁকে আগলে রাখছেন, খেয়াল রাখছেন প্রতিট মুহূর্তে। সেই কথাও শেয়ার করেছেন ভারতী। তিনি যোগ করেন, "ও পুরো আমার নার্স হয়ে গিয়েছের। পিঠ ব্যথা করলে টিপে দিচ্ছে।"

Bharti Singh: অন্তঃসত্ত্বা ভারতী, এ সময় কোন খাবার খেতে সবচেয়ে ভাল লাগছে তাঁর?
হর্ষ-ভারতী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2022 | 9:44 AM

মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং। হবু মায়েদের এই বিশেষ সময়ে নানা ধরনের খাবার খেতে ভাল লাগে। মধ্যেরাতে হয় নিত্যনতুন ‘ক্রেভিংস’। অন্তঃসত্ত্বা ভারতীকে কোন খাবার টানছে বেশি? কীভাবেই বা তাঁর এই সব আবদার মেটাচ্ছেন স্বামী হর্ষ লিম্বাচিয়া?

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতী জানিয়েছেন, চানা বাটুরাই এ সময় সবচেয়ে বেশি টানছে তাঁকে। তাঁর কথায়, “রাত্রিবেলা আচমকাই চানা বাটুরা খেতে ইচ্ছে করছে। নানা রকমের দুগ্ধজাত খাবার বেশ ভাল লাগছে। আর হর্ষ ক্রমাগত খাবারের অ্যাপে আমার পছন্দের খাবার দেখে যাচ্ছে। আমার আগে কোনওদিন পনির, দুধ এই সব ভাল লাগত না। জানি না, এখন কেন এই সব হচ্ছে।”

হর্ষ তাঁকে আগলে রাখছেন, খেয়াল রাখছেন প্রতিট মুহূর্তে। সেই কথাও শেয়ার করেছেন ভারতী। তিনি যোগ করেন, “ও পুরো আমার নার্স হয়ে গিয়েছের। পিঠ ব্যথা করলে টিপে দিচ্ছে।” নিয়মিত যোগাভ্যাস করছেন তিনি। প্রথম বার মা হচ্ছেন তাই কিছুটা হলেও চিন্তিত। মেনে চলছেন ডাক্তারের পরামর্শও। ২০১৭-এ বিয়ে করেন হর্ষ এবং ভারতী। তারপর থেকে তাঁর জীবন নাকি একেবারে বদলে গিয়েছে। গত বছরই এক ধাক্কায় ১৫ কিলোগ্রাম ওজন কমিয়ে ফেলেছিলেন তিনি। ভারতী নাকি ইন্টারমিটেট ফাস্টিং অনুসরণ করেছিলেন। আর তাতেই এই ফল পেয়েছেন। ওজন বেশি থাকায় তাঁর বেশ কিছু শারীরিক সমস্যাও ছিল। কিন্তু ওজন কমিয়ে ফেলার পর নাকি আগের থেকে তিনি অনেকটাই ভাল আছেন। ৯১ কিলোগ্রাম থেকে কমিয়ে নিজের ওজন আপাতত ৭৬-এ নিয়ে এসেছেন তিনি। ভারতী বলেছিলেন, “আগে আমার শ্বাস নিতে সমস্যা হত। এখন আর সমস্যা হয় না। হালকা লাগে। আমার ডায়াবেটিস আর অ্যাজমা এখন কন্ট্রোলে রয়েছে।”

গত ডিসেম্বরে ভাংড়া নেচে অভিনব এক ভিডিয়ো প্রকাশ করে মা হওয়ার খবর জানিয়েছিলেন কমেডিয়ান। আপাতত আর কয়েক দিনের অপেক্ষা। সংসারে নতুন অতিথি এল বলে।