Bigg Boss 15: আপত্তিজনক ভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছে রাখীর স্বামী, বিগবসে বিস্ফোরক তেজস্বী প্রকাশ

করণ কুন্দ্রার সঙ্গে একান্ত কথোপকথনের সময় তেজস্বীকে বলতে শোনা যায়, 'জিজু'র জন্য বেজায় অস্বস্তিতে পরতে হয়েছে তাঁকে। তিনি বলেন, "প্রথম দিন থেকেই আমার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন উনি।

Bigg Boss 15: আপত্তিজনক ভাবে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করছে রাখীর স্বামী, বিগবসে বিস্ফোরক তেজস্বী প্রকাশ
বিগবসে বিস্ফোরক তেজস্বী প্রকাশ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 2:16 PM

রাখীর স্বামীকে বিয়ে এই মুহূর্তে বিগবসের ঘর সরগরম। তাঁর আসল পরিচয় নিয়েও তৈরি হয়েছে নানা ধন্দ। কারও দাবি পরিচয় ভাঁড়িয়ে রাখীর স্বামী হয়ে বিগবসে প্রবেশ করেছেন তিনি। আবার কারও মতে টিআরপি বাড়ানোর জন্য বিগবসের নির্মাতারাই নাকি এক ব্যক্তিকে রাখীর স্বামী রিতেশ হিসেবে ‘সাজিয়ে’ নিয়ে এসেছেন দর্শকের দরবারে। এরই মধ্যে ওই ব্যক্তির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন বিগবসের এই সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী তেজস্বী প্রকাশের। একা পেয়ে তাঁর নাকি ঘনিষ্ঠ হতে চেয়েছেম রিতেশ, এমনটাই অভিযোগ তাঁর।

করণ কুন্দ্রার সঙ্গে একান্ত কথোপকথনের সময় তেজস্বীকে বলতে শোনা যায়, ‘জিজু’র জন্য বেজায় অস্বস্তিতে পরতে হয়েছে তাঁকে। তিনি বলেন, “প্রথম দিন থেকেই আমার সঙ্গে কথা বলার চেষ্টা করেছেন উনি। শুধু কাছে আসার চেষ্টা করছিল। প্রতীক (সহজপাল) ছিল রান্নাঘরে। ও আমায় এসে বলে, তেজস্বী যদি তুমি এতটুকুও অসুবিধের মধ্যে পড় ওই ব্যক্তির কারণে আমায় জানাবে। ওই লোকটি (রিতেশ) কেমন যেন অদ্ভুত। আমার হাত ধরার চেষ্টা করছিল।” এ ঘটনায় অবাক হয়ে যান করণও। তিনি বারবার বলতে থাকেন এই ঘটনা তেজস্বী কেন তাঁকে আগে জানাননি। গুরুতর অভিযোগ রিতেশের বিরুদ্ধে, জল কোনদিকে গড়ায় এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, রাখী তাঁর স্বামীকে প্রকাশ্যে আনতেই শুরু হয়েছে হইচই। সলমন খান প্রশ্ন তুলেছিলেন, শো’র জন্য রাখি স্বামী ‘ভাড়া’ করে নিয়ে আসেননি তো? রাখী এর আগের সিজনে জানিয়েছিলেন তাঁর স্বামীর মাথায় রয়েছে টাক। কিন্তু এই রিতেশের মাথা ভর্তি চুল খানিক ধন্দে ফেলেছে তাঁর অনুরাগীদের। যদিও রাখী এ কথাকে মানতে নারাজ। তিনি পরিষ্কার জানিয়েছেন, ওই ব্যক্তিই তাঁর স্বামী।

রাখি সাওয়ান্ত বিবাহিত নাকি ‘বিয়ের অভিনয়’ করছেন, নেটিজেনদের কাছে তা ছিল ধোঁয়াশা। রাখি দাবি করতেন তাঁর স্বামী রিতেশ প্রবাসী ভারতীয়। ক্যামেরার সামনে আসতে চান না। আর সে কারণেই রিতেশের কোনও ছবি প্রকাশ্যে আনতে পারেন না তিনি। এর আগের সিজনে বিগবস হাউজে প্রবেশের পর রাখি বিগবসের সামনে কান্নায় ভেঙে পড়ে একবার স্বামী রিতেশকে সামনে আসার আর্জি জানালেও রিতেশকে সে সিজনে আসতে দেখা যায়নি। তবে রাখীর ঘনিষ্ঠ বন্ধু কমেডিয়ান ভারতী সিং দাবি করেছিলেন রিতেশ রয়েছে, তিনি তাঁকে ভিডিয়ো কলে দেখেছেন। সত্যিই কি তিনি রাখীর স্বামী? এই প্রশ্নের উত্তর নেই।

আরও পড়ুন- Salman Khan: প্রতারণায় অভিযুক্ত সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই সলমনের দ্বারস্থ জ্যাকলিন?

আরও পড়ুন- Vicky Kaushal Katrina Kaif’s wedding: ক্যাটরিনার বিয়েতে কি সলমন নিমন্ত্রিত? মুখ খুললেন অর্পিতা খান