Bigg Boss 15: বিগবসের বাড়িতে আরও এক ত্রিকোণ প্রেমের আভাস? জোর চর্চা সব মহলে

একদিকে প্রতীক সহজপাল, অন্যদিকে সিম্বা নাগপাল। এঁদের দুজনের মধ্যমণি মিশা আইয়ার। কোথা থেকে এই জল্পনা শুরু দেখে নেওয়া যাক।

Bigg Boss 15: বিগবসের বাড়িতে আরও এক ত্রিকোণ প্রেমের আভাস? জোর চর্চা সব মহলে
ত্রিকোণ প্রেমের আভাস?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 9:57 AM

বিগবসের বাড়িতে প্রেম ভাঙে, নতুন প্রেম হয়। ত্রিকোণ প্রেমও দেখা যায় প্রতিটি সিজনেই। এই সিজনেই এমনই এক ত্রিকোণ প্রেমের আভাস পাওয়া যাচ্ছে বলেই দাবি নেটিজেনদের একটা বড় অংশের। এই ত্রিকোণ প্রেমের নায়ক-নায়িকা কারা?

একদিকে প্রতীক সহজপাল, অন্যদিকে সিম্বা নাগপাল। এঁদের দুজনের মধ্যমণি মিশা আইয়ার। কোথা থেকে এই জল্পনা শুরু দেখে নেওয়া যাক। বলিউডের গুঞ্জন বলে, বিগবসে প্রবেশের বহু আগে মিশা ও প্রতীকের নাকি প্রেমের সম্পর্ক ছিল। বিগবস হাউজে তাঁদের আবার দেখা। মিশা জানিয়েছিলেন দীর্ঘদিন তাঁদের কথা হয় না। কিন্তু ভাগ্যের পরিহাস বোধহয় একেই বলে। মিশা জামা ছাড়তে গিয়েছিলেন বাথরুমে। প্রতীক তাঁকে তা ব্যবহার করতে দেননি সে সময়। মিশা লাগেজ এরিয়ার এক কোণে কাজ সারছিলেন। বারবার করে প্রতীককে সেখানে প্রবেশ করতে বারণ করলেও প্রতীক কথা শোনেন না। জোর ঝামেলা হয় দুজনের। কান্নায় ভেঙে পড়েন মিশা।

এরপরেই সিনে আগমন হয় সিম্বার। মিশাকে জড়িয়ে ধরে সিম্বা বলেন, “প্রতীকের জন্য আর এক ফোঁটাও চোখের জল দেখতে চাই না”। কী ভাবছেন করণ জোহরের স্ক্রিপ্ট? না, এমনটাই হচ্ছে বিগবসের এই সিজনে। একদিকে মিশা অন্যদিকে প্রতীকের সঙ্গে আরও এক প্রতিযোগীর সম্পর্ক নিয়ে শুরু হয়েছে চর্চা। তিনি আকাশা সিং, এই সিজনের অন্যতম প্রতিযোগী।

View this post on Instagram

A post shared by Simba Nagpal (@simbanagpal)

আকাশা একজন সঙ্গীতশিল্পী। প্রতীকের প্রতি তাঁর যে বিশেষ ভাললাগা রয়েছে প্রথম থেকেই সে ব্যাপারে বেশ ভোকাল তিনি। প্রকাশ্যেই জানিয়েছেন সে কথা। সম্প্রতি এক এপিসোডে শো’য়ের আর এক প্রতিযোগী করণ কুন্দ্রাকে প্রতীকের সঙ্গে এই ব্যাপারে কথা বলতে শোনা যায়। করণ প্রতীককে জিজ্ঞাসা করেন তিনিও আকাশাকে পছন্দ করেন কিনা।

উত্তরে প্রতীক জানান, আকাশা তাঁকে তিনি ভাল বন্ধু মনে করেন, ওই শো’য়ে যদি কেউ একজন থেকে থাকেন যার সঙ্গে মানসিক সম্পর্ক স্থাপন করেছেন প্রতীক সে আকাশা। তিনি আরও যোগ করেন, আকাশাকে শো’য়ে টিকে থাকার কোনও ‘চাল’ হিসেবে ব্যবহার করছেন না তিনি। আকাশার প্রতি সত্যিই তাঁর ‘সফট কর্নার’ রয়েছে। যদিও নেটিজেনদের একাংশের পাল্টা কটাক্ষ আকাশার প্রতি সফট কর্ণার থাকলে নেহা কোন ‘কর্নার’-এ?

সদ্য শুরু হয়েছে বিগবস ১৫। কিন্তু শুরু হতেই উত্তেজনার ওভারডোজ। হাতাহাতিতে জড়িয়েছে জয় ভানুসালী ও প্রতীক সহজপাল। কথা কাটাকাটি ঝগড়া তো লেগেই রয়েছে। এরই মধ্যে এখানে প্রতিনিয়ত বদলাচ্ছে সম্পর্কের রঙ। ট্র্যাক কোনদিকে এগবে , তা তো সময়ই বলবে।