Soumitrisha Kundu: জন্মদিন পালন সৌমিতৃষা কুন্ডুর

জন্মদিনে সৌমিতৃষা তথা মিঠাই-এর জন্য সুখবর। ধারাবাহিকের টিআরপি উঠল।

Soumitrisha Kundu: জন্মদিন পালন সৌমিতৃষা কুন্ডুর
জন্মদিনে সৌমিতৃষা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 8:11 PM

২৪ ফেব্রুয়ারি জন্মদিন সৌমিতৃষা কুন্ডুর। মানে সকলের প্রিয় মিঠাইয়ের। বন্ধুর জন্মদিন পালনে হাজির তাঁর তিন অভিনেতা বন্ধু রিয়াজ লস্কর, শুভ্রজিত সাহা আর সায়ক চক্রবর্তী।

রাত ১২টায় শুরু হল সেলিব্রেশন। কিন্তু আগেই তিন বন্ধু পৌঁছে যান সৌমির বাড়ি। বাইরেই অপেক্ষা করছিলেন তাঁরা। ১২টা বাজতেই কেক নিয়ে হাজির তাঁরা সৌমির কাছে। ঘুম ভাঙিয়ে পালন হল জন্মদিন। অবাক সৌমিকে সকলে শুভেচ্ছা জানাল। সৌমির মা-ও ছিলেন সেখানে।

ফেসবুকে সেই সেলিব্রেশনের ছবি ভাগ করে নিলেন শুভ্রজিত। এর আগে শ্রভ্রজিত আর রিয়াজের সঙ্গে বিভিন্ন সময় নিজের ছবি পোস্ট করেছেন সৌমি। যা নিয়ে নেটিজ়েনের মধ্যে কৌতুহলের শেষ নেই। এক-এক সময় এক-একজনের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। এই নিয়ে সৌমি নিজের মতও প্রকাশ করেছেন। জানিয়েছেন, কারও সঙ্গে ছবি দিলেই তিনি বিশেষ বন্ধু হবেন, তার কোনও মানে নেই। জন্মদিনের দিন এক সঙ্গে দুই অভিনেতা বন্ধুর একত্রিত হয়ে জন্মিদনের সেলিব্রেশন যেন সৌমির দাবিরই উত্তর।

অন্য দিকে, জন্মদিনের দিন মিঠাইয়ের জন্য রয়েছে সুখবরও। ৯.৪ রেটিং নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল তাঁর ধারাবাহিক। মিরিকে সিদ্ধার্থ অবশেষে মিঠাইয়ের স্বপ্নের তিনটি শব্দ ‘আই লাভ ইউ’ বলে দিয়েছে। আর এভাবেই দর্শক-মন জয় করেছে মিঠাইরানি-উচ্ছেবাবু। তবে এক নম্বর জায়গা এখনও অধরা ‘মিঠাই’ ধারাবাহিকের। সিদ্ধার্থ বলে দিয়েছে তার ভালবাসার কথা। এবার মিঠাইয়ের পালা। সে কবে ভালবাসার তিন অক্ষর জানাবে, তা জানতে দর্শক রয়েছেন অধীর আগ্রহে। এই দিয়েই কী মিঠাই পারবে আবার নিজের আসন ফেরত পেতে? এটা এখন সময়ের অপেক্ষা। তবে জন্মদিনের সারপ্রাইজ় তিনি উপভোগ করলেন বেশ। সেটা ভিডিয়ো দেখেই স্পষ্ট। রেটিং নিয়ে তখন কী মাথা ঘামাছিলেন তিনি? উত্তর তো মিঠাইরানিরই জানা। যাই হোক তাঁকে TV9 বাংলার পক্ষ থেকে রইল জন্মদিনের শুভেচ্ছা।