‘অভিযোগ মিথ্যে নয়’, ধর্ষণকাণ্ডে পার্লের হয়ে তারকাদের ক্রমাগত সমর্থনে মুখ খুললেন ডিসিপি

শুক্রবার গভীর রাতে ওয়ালিভ পুলিশ নিজের বাড়ি থেকে গ্রেফতার করে অভিনেতাকে। পুলিশ সূত্র বলা হয়, "ঘটনাটি পুরনো। কিন্তু ১৭ বছরের ওই কিশোরী তাঁর বাবা-মায়ের সঙ্গে থানায় লিখিত অভিযোগ জানালে ভারতীয় সংবিধানের ৩৭৬ নম্বর ধারা এবং পসকো আইন অনুযায়ী ওই অভিনেতাকে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে।”

'অভিযোগ মিথ্যে নয়', ধর্ষণকাণ্ডে পার্লের হয়ে তারকাদের ক্রমাগত সমর্থনে মুখ খুললেন ডিসিপি
পার্লের সমর্থনে একতা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 1:35 PM

অভিনেতা পার্ল ভি পুরির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে অভিনেতার পাশে দাঁড়িয়েছেন একের পর এক বলি অভিনেতা। প্রযোজক একতা কাপুরও মুখ খুলেছেন। সরাসরি এক ইনস্টাগ্রাম পোস্টে তিনি দাবি করেছেন পার্ল নির্দোষ। তাঁকে ফাঁসান হচ্ছে- এ কথা নাকি অভিযোগকারিণীর মা নিজে একতাকে বলেছেন। এবার একতার ওই মন্তব্যের বিরুদ্ধেই মুখ খুললেন ভাসাই থানার ডিসিপি সঞ্জয় কুমার পাটিল।

এক সাংবাদিক বৈঠকে পাটিল দাবি করেন, পার্লের বিরুদ্ধে ওঠা অভিযোগ একেবারেই মিথ্যে নয়। তাঁর বিরুদ্ধে প্রমাণ রয়েছে। তিনি বলেন, “তদন্তের সময় পার্লের নাম উঠে এসেছে। এখনও পর্যন্ত যা যা তথ্য আমাদের কাছে এসেছে তাতে তাঁকে একেবারেই নির্দোষ বলা চলে না। সেই কারণেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। সত্যিই কী? তা আদালতেই বিচার হবে।”

শুক্রবার গভীর রাতে ওয়ালিভ পুলিশ নিজের বাড়ি থেকে গ্রেফতার করে অভিনেতাকে। পুলিশ সূত্র বলা হয়, “ঘটনাটি পুরনো। কিন্তু ১৭ বছরের ওই কিশোরী তাঁর বাবা-মায়ের সঙ্গে থানায় লিখিত অভিযোগ জানালে ভারতীয় সংবিধানের ৩৭৬ নম্বর ধারা এবং পসকো আইন অনুযায়ী ওই অভিনেতাকে ধর্ষণ এবং শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার করা হয়েছে।”

View this post on Instagram

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

এর পরেই পার্লের সমর্থনে একে একে মুখ খুলতে থাকেন বলিপাড়ার তারকারা। অনিতা হাসনন্দানি থেকে শুরু করিশ্মা তান্না, একতা কাপুর সবাই নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পার্লের হয়ে আওয়াজ তোলেন। একতা দাবি করেন, মেয়েটির মায়ের সঙ্গে তাঁর নাকি ফোনে বাক্যালাপ হয়েছে। তিনি লেখেন, “আমার মেয়েটির মায়ের সঙ্গে কথা হয়েছে। তিনি সরাসরি আমাকে বলেছেন তাঁর স্বামী এই সব গল্প বানানোর চেষ্টা করছে। তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলার জন্যই এমনটা করছেন ওই মেয়েটির বাবা। পার্ল নির্দোষ।” আপাতত পার্লকে ১৪ দিনের জেল হেফাজতে রাখা হয়েছে।

২০১৩ সালে হিন্দি ধারাবাহিক দিল কি নজর সে খুবসুরতের মাধ্যমে বলিউডে অভিষেক হয় পার্লের। এ ছাড়াও নাগিদ ৩, নাগার্জুন এক যোদ্ধা, বেপানহা প্যায়ারসহ একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।