Diljit-Dosanjh: কোন অভিনেত্রীকে দেখে অভিনয় করার অনুপ্রেরণা পেয়েছিলেন দিলজিৎ?

অমৃতসরে তাঁর নাটক দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দিলজিৎ।

Diljit-Dosanjh: কোন অভিনেত্রীকে দেখে অভিনয় করার অনুপ্রেরণা পেয়েছিলেন দিলজিৎ?
দিলজিৎ দোসাঞ্জ ও ভারতী সিং
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 7:36 AM

সম্প্রতি মুক্তি পেয়েছে পাঞ্জাবী ছবি ‘হসলা রাখ’। ছবিতে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ, শেহনাজ গিল ও সোনম বাজওয়া। ছবি সুপার-ডুপার হিট। দারুণ ফল করছে বক্স অফিসে। শুধু তাই নয়, বলা হচ্ছে করোনাকালের সবচেয়ে বেশি ব্যবসা দেওয়া পাঞ্জাবী ছবি এটিই।

ছবির সাফল্য উৎযাপন করতে শুক্রবার ইনস্টাগ্রামে লাইভ এসেছিলেন দিলজিৎ। নিজের ফ্যান-ফলোয়ারদের সঙ্গে দীর্ঘক্ষণ আলাপচারিতা চলতে থাকে তাঁর। তখনই নিজের প্রিয় তারকার কথা বলেন দিলজিৎ। জানান, তাঁর দেখা সেরা অভিনেত্রী ভারতী সিং। এখানেই থেমে ছিলেন না পাঞ্জাবের হার্টথ্রব। বলেন, ভারতীকে দেখেই অভিনয়ে এসেছেন তিনি।

View this post on Instagram

A post shared by DILJIT DOSANJH (@diljitdosanjh)

এর আগে দিলজিৎ ও ভারতী একে অপরের সঙ্গে বহুবার কথা বলতে চেয়েছেন। কিন্তু হয়ে ওঠেনি। ভারতী ব্যস্ত কপিল শর্মা শো নিয়ে। দিলজিৎ বলেছেন, “ভারতীজি আমার প্রিয় অভিনেত্রী। অমৃতসরে আমি ওঁর শো দেখতে গিয়েছিলাম। তিনিই ডেকেছিলেন সকলকে। নাটকটি দেখার পর আমি ভারতীজির ফ্যান হয়ে যাই। তার আগে আমি কোনওদিনই থিয়েটার দেখিনি। কাউকে অত লোকের মাঝে পারফর্ম করতে দেখিনি। আমি কেবল সকলের সামনে গানই গাইতে পারি। ছবিতে কাজ করার কথাও কোনওদিন ভাবিনি। দেখি ভারতীজির পারফরম্যান্সের পর সকলেই খুশি। সেদিন ঠিক করেছিলাম ছবিতে অভিনয় করব।”

কেবল ভারতী নন, লাইভে কপিল শর্মারও প্রশংসা করেন দিলজিৎ। কপিলকে তিনি মনে করেন পাঞ্জাবের গর্ব। এরপরই ভক্তরা দিলজিৎকে শেহনাজ গিল সম্পর্কে নানা প্রশ্ন করতে থাকে। দিলজিৎ বলেন, এই মুহূর্তে মুম্বইয়ে আছেন শেহনাজ। জানান, ছবি মুক্তির পর তাঁর সঙ্গে সেভাবে কথাও হয়নি দিলজিতের।

‘হসলা রাখ’ একটি রোম্যান্টিক কমেডি ছবি। এক দম্পতির হঠাৎই বাচ্চা হয়। যে বাচ্চার জন্য আগে থেকে প্রস্তুত ছিল না তারা। মুখ্য চরিত্রে দিলজিৎ ও শেহনাজ। নতুন প্রজন্মের ক্রাইসিসের গল্প।

আরও পড়ুন: Rahul-Rooqma: রাহুলের সঙ্গে বন্ধুত্ব নিয়ে এবার প্রকাশ্যে কী বললেন রুকমা?