Rahul-Rooqma: রাহুলের সঙ্গে বন্ধুত্ব নিয়ে এবার প্রকাশ্যে কী বললেন রুকমা?

রাহুল-রুকমার নিপাট বন্ধুত্ব নিয়েও কম জলঘোলা হয়নি। তাঁদের 'কাপল' বলেও দাগিয়ে দিয়েছেন অনেকে।

Rahul-Rooqma: রাহুলের সঙ্গে বন্ধুত্ব নিয়ে এবার প্রকাশ্যে কী বললেন রুকমা?
রাহুল ও রুকমা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 3:34 PM

রাজা-মাম্পি। অন-স্ক্রিন এই জুটি আলোচনার কেন্দ্রে অনেকদিন থেকেই। ক্যামেরার পিছনেও তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে কম কথা হয় না। চরিত্র দুটিতে অভিনয় করেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায়। লীনা গঙ্গোপাধ্যায়ের কল্পনায় তৈরি ‘দেশের মাটি’ ধারাবাহিকের এই জুটি কখনও মিষ্টি, কখনও নোনতা, কখনও আবার উষ্ণ।

সম্প্রতি রাহুলের সঙ্গে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন রুকমা। অন্ধকার রাতে গাড়ির সামনে দাঁড়িয়ে দুই বন্ধু। চোখ তাঁদের ক্যামেরার লেন্সে। যেন বলতে চাইছে অনেক কিছু। যদিও এই না বলা কথা ক্যাপশনে লিখে দিলেন রুকমা নিজেই।

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)

একে অপরের কাঁধে হাত রাখা ছবিটি রুকমা পোস্ট করেছেন পাবলিক ফোরামে। অর্থাৎ, সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, “বন্ধুত্বের শেষ হয় না।” এই সম্পর্ক যে তাঁদের কাছে কতখানি মূল্যবান জানিয়ে দিলেন রুকমা নিজেই।

তাঁদের নিপাট বন্ধুত্ব নিয়েও কম জলঘোলা হয়নি। তাঁদের ‘কাপল’ বলেও দাগিয়ে দিয়েছেন অনেকে। অনেকেই মনে করেছেন তাঁদের মধ্যে ‘কিছু হয়তো চলছে’। কিন্তু এসব ট্রোলের তোয়াক্কা করেন না তাঁরা কেউই। এই ‘অনস্ক্রিন’ জুটির ফ্যাল-ফলোয়ারও কম নয়।

রুকমার ছবি পোস্ট হতেই তাঁদের এক ফ্যান কমেন্ট করে লিখেছেন, “প্লিজ আমাদের ছেড়ে যেও না। আমরা মরে যাব৷ এভাবে আমাদেরকে একা করে যেও না। এই কষ্ট সহ্য করা যায় না। প্লিজ প্লিজ। খুব ভালোবাসি তোমাদের। আমাদের কথা একটু ভেবো।”

View this post on Instagram

A post shared by Rooqma Ray (@rayrooqma)

এর আগের পোস্টে পুজোতে পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেছেন রুকমা। পাহাড়ের কোলে পড়ন্ত বিকেলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: KBC: অমিতাভকে কলেজ ও কলকাতায় ফিরিয়ে নিয়ে গেলে কৃতি শ্যানন

আরও পড়ুন: Shreema Bhattacharya: একমাথা সিঁদুর নিয়ে কীসে আশ্রয় খুঁজলেন শ্রীমা?

আরও পড়ুন: Arshiya Mukherjee: “মায়ের রুটি গোল, বাবার পয়সাও গোল”, এই সব বলতে বলতে উত্তাল নাচ ‘ভুতু’র