Arshiya Mukherjee: “মায়ের রুটি গোল, বাবার পয়সাও গোল”, এই সব বলতে বলতে উত্তাল নাচ ‘ভুতু’র

সম্ভবত দার্জিলিংয়ের টয়ট্রেনের বাইরে দাঁড়িয়েই এই মজার ভিডিয়ো পোস্ট করেছে আর্শিয়া।

Arshiya Mukherjee: মায়ের রুটি গোল, বাবার পয়সাও গোল, এই সব বলতে বলতে উত্তাল নাচ 'ভুতু'র
আর্শিয়া মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2021 | 4:38 PM

“তু ভি গোল, ম্যায় ভি গোল, সারি দুনিয়া গোলমাটোল…” সম্ভবত টয়ট্রেনের বাইরে দাঁড়িয়ে এই গানের সঙ্গে লিপ মিলিয়ে এই নাচ নেচেছে শিশু শিল্পী আর্শিয়া মুখোপাধ্যায়। পুজোতে কলকাতায় ছিল না ‘ভুতু’। পরিবার ও প্রিয় দিদিকে নিয়ে সে বেড়াতে গিয়েছিল বাঙালির প্রিয় পাহাড়ি শহর দার্জিলিংয়ে।

আর গিয়েছিল ট্রেনে চেপে। বিমানে নয়। অনেক তারকার মতো সেও মনে করে ট্রেনের যাত্রাই তুলনায় বেশি আনন্দদায়ক। কলকাতা থেকে ট্রেনে চেপে শিলিগুড়ি, তারপর গাড়ি চেপে সোজা দার্জিলিং পৌঁছে যায় আর্শিয়া।

আর পাঁচজন বাচ্চার মতো সেও ম্যাল থেকে কিনে নেয় দার্জিলিং স্পেশ্যাল উলের টুপি ও মাফলার। একটি নামকরা রুখ টপ ক্যাফে থেকে ছবি পোস্ট করে সেই গোলাপি চুপি ও মাফলার পরে। তারপর ইনস্টাগ্রাম ছেয়ে যায় তার দার্জিলিং সাইটসিয়িংয়ের নানা ছবি। কখনও চা বাগানে, কখনও রক গার্ডেনে ঝর্ণার পাশে ছবি তোলে সে। সম্ভবত টয়ট্রেনের বাইরে দাঁড়িয়েই এই মজার ভিডিয়ো পোস্ট করেছে আর্শিয়া।

কয়েক বছর আগে এক ছোট্ট ‘ভূত’ বাংলা টেলিভিশনের পর্দা মাতিয়েছিল – ‘ভুতু’। ভুতুর চরিত্রে অভিনয় করেছিল আর্শিয়া। তখন সে আরও ছোট। অত ছোট বয়সে তার অভিনয় সক্কলের মন ছুঁয়েছিল। আজও তাকে কেউ ভোলেননি। ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই ছিল, যে হিন্দিতেও তৈরি হয় সিরিয়াল। সেখানেও আর্শিয়াই অভিনয় করেছিল। তাকে বেশ কিছুটা সময় মুম্বইয়ে থাকতেও হয়েছিল।

এই মুহূর্তে লেখাপড়াতেই মন দিয়েছে আর্শিয়া। তা বলে অভিনয় থেকে পুরোপুরি বিরতি নেয়নি সে। কিছুদিন আগেই তাকে দেখা গিয়েছে ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে।

আরও পড়ুন: Arshiya Mukherjee: পুজোয় কলকাতা ছেড়ে কোথায় পালাল ছোট্ট ‘ভুতু’? আর্শিয়াকে জিজ্ঞাসা সক্কলের!

আরও পড়ুন: Sid-naaz: ‘হসলা রাখ’-এর শুটিংয়ে মাঝেমধ্যেই কেঁদে ফেলছেন শেহনাজ়, বার বার মনে পড়ছে সিদ্ধার্থের কথা

আরও পড়ুন: Manali Dey: আজ দশমী, কিন্তু মানালীর জীবনে এই দিনটি আরও একটি কারণের জন্য স্পেশ্যাল