Shreema Bhattacharya: একমাথা সিঁদুর নিয়ে কীসে আশ্রয় খুঁজলেন শ্রীমা?

চোখে গাঢ় কাজলে আনমনে এক্সপ্রেসো কফির কাপে চুমুক দিতে দিতে কী যেন ভাবছেন শ্রীমা।

Shreema Bhattacharya: একমাথা সিঁদুর নিয়ে কীসে আশ্রয় খুঁজলেন শ্রীমা?
শ্রীমা ভট্টাচার্য
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 3:06 PM

একমাথা সিঁদুর। কপালে লাল টিপ। এপর্যন্ত নারী মূর্তির একটি চেহারা কল্পনা করা যায়। কিন্তু তা ঠিক নয়। কারণ, অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যর পরনে হলুদ টি-শার্ট ও তাতে উপস্থিত ডোনাল্ড ডাক। ডান হাতে রুদ্রাক্ষের মালা। এই সাজে একটি কফি শপে বসে অভিনেত্রী। দুটি ছবি আপলোডও করেছেন। হাতে তাঁর কফির কাপ।

ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, “কফি যতদিন পৃথিবীতে আছে, কতটাই বা খারাপ হতে পারে জীবনে!” অর্থাৎ, কফিতেই ভরসা রেখেছেন ছোট পর্দার নায়িকা। চোখে গাঢ় কাজলে আনমনে এক্সপ্রেসো কফির কাপে চুমুক দিতে দিতে কী যেন ভাবছেন শ্রীমা। ব্যস্ত জীবনে নিজের জন্য সময় বের করে নিয়েছেন। কাটাচ্ছেন ‘মি টাইম’।

View this post on Instagram

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

কিছুদিন আগেই চেন্নাইয়ে শুটিং করতে গিয়েছেন শ্রীমা। সঙ্গে ছিলেন  সোহিনীআরও দুই অভিনেত্রী সোহিনী সরকার ও মধুমিতা সরকার। সোহিনী ও শ্রীমা দু’জনে দারুণ ঘুরেছেন। কিছু ভিডিয়োও পোস্ট করেছেন শ্রীমা। সোহিনীকে স্কুটির পিছনে বসিয়ে তাঁকে রাইড দিতে নিয়ে গিয়েছিলেন শ্রীমা।

শুটিংয়ের ফাঁকে কাটানো সময়গুলোই যেন সারা জীবনের প্রাপ্তি শ্রীমার কাছে। ক্যাপশনে লিখেছেন, “জীবন নানা রাস্তা দিয়ে নিয়ে যায়। কিন্তু প্রিয়জনেরাই সমুদ্রের কিনারে নিয়ে আসে বারবার।”

অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্ক ছেদ হওয়ার পর আপাতত নিজেকে সিঙ্গল বলে দাবি করেন শ্রীমা। সূত্রের খবর, দিন কয়েক আগে গৌরব অসুস্থ হওয়ার পর তাঁর পুরনো ঠিকানা থেকেও পৌঁছেছিল ফোন। যদিও মেলেনি উত্তর। অন্যদিকে শ্রীমার নতুন প্রেমের খবরেও মশগুল টলিপাড়া। যদিও অভিনেত্রীর দাবি তিনি একবারে ‘একা’। ‘দ্বিতীয় পুরুষ’-এর আগমন ঘটেনি।

আরও পড়ুন: Arshiya Mukherjee: “মায়ের রুটি গোল, বাবার পয়সাও গোল”, এই সব বলতে বলতে উত্তাল নাচ ‘ভুতু’র

আরও পড়ুন: Monami Ghosh: “ঠিক মতো ধরলে এটি হতে পারে অস্ত্র”, নতুন ‘অস্ত্র’ নিয়ে কী করলেন মনামী?

আরও পড়ুন: Honsla Rakh: মুক্তি পেতেই রেকর্ড গড়ল শেহনাজের ছবি, এক দিনে কত আয় হল জানেন?