Honsla Rakh: মুক্তি পেতেই রেকর্ড গড়ল শেহনাজের ছবি, এক দিনে কত আয় হল জানেন?

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় আর একটি পোস্টও করেননি শেহনাজ। জনসমক্ষেও দেখা যায়নি তাঁকে। শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষ যাত্রায়।

Honsla Rakh: মুক্তি পেতেই রেকর্ড গড়ল শেহনাজের ছবি, এক দিনে কত আয় হল জানেন?
শেহনাজ ও দিলজিৎ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2021 | 4:07 PM

পাশে থাকবেন শেহনাজ গিলের। এমনটাই কথা দিয়েছিলেন তাঁর ভক্তরা। আর হলও তাই। মুক্তি পেতেই সমস্ত রেকর্ড ছাপিয়ে শেহনাজ গিল ও দিলজিৎ দোসাঞ্জের ছবি ‘হন্সলা রাখ’। পঞ্জাবি ছবির দুনিয়ায় এখনও পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করার খেতাব ছিনিয়ে নিয়েছে এই ছবি। প্রথম দিনে কত আয় হয়েছে শুনলে চমকে উঠবেন।

ছবিটি মুক্তি পেয়েছে ১৫ অক্টোবর। ভারতে সেই ছবির আয় ২ কোটি ৫৫ লক্ষ টাকা। আর গোটা বিশ্বজুড়ে সেই আয়ের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৫ কোটি ৫ হাজার টাকা। সৃষ্টি করেছে নতুন মাইলস্টোনের। এই সাফল্যে উচ্ছ্বসিত দিলজিৎ। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও শেয়ার করেছেন তিনি। করোনাকালে সিনেমা হলে মুক্তিপ্রাপ্ত ছবির এ হেন আয়ে তিনি যে কতটা খুশি সে কথাই লিখেছেন অভিনেতা।

সিদ্ধার্থ শুক্লার অকাল প্রয়াণের পর থেকে নিজেকে ক্যামেরার সামনে থেকে একেবারে সরিয়ে নিয়েছিলেন শেহনাজ গিল। সিদ্ধার্থ-শেহনাজের প্রেমের সম্পর্কের কথা সকলেই জানেন। প্রেমিকের অকাল প্রয়াণ মেনে নিতে পারেননি শেহনাজ। একেবারে ভেঙে পড়েছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাঁর এতদিন উপস্থিতি ছিল না। কিন্তু সম্প্রতি ছবির প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছিল তাঁকে। যদিও নেটিজেনরা চমকে উঠেছিল শেহনাজকে দেখে। সেই হাসিখুশি ভাব একেবারে উধাও। যদিও পাশে দাঁড়িয়েছিলেন শেহনাজ আর্মিরা। টুইটারে ট্রেন্ড করেছিল ‘হন্সলা রাখ শেহনাজ’। শেহনাজ-ভক্তরা বুঝিয়ে দিয়েছিলেন এই দুঃসময়ে তাঁরা পাশেই আছেন তাঁর। কথা রেখেছেন তাঁরা। রেকর্ড সৃষ্টি করেছেন শেহনাজ গিল।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়ায় আর একটি পোস্টও করেননি শেহনাজ। জনসমক্ষেও দেখা যায়নি তাঁকে। শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষ যাত্রায়। ফ্যাকাশে চোখ, আর জমাট বাঁধা কান্নায় কোনওমতে দাদা শেহবাজের হাত ধরে পৌঁছে গিয়েছিলেন সিদ্ধার্থের নিথর দেহের কাছে।

গাড়ি থেকে নামতেই পাপারাৎজি ঘিরে ধরেছিল তাঁকে। দাদা শাহবাজের উপস্থিতিতে ক্রমে ভিড় ঢেলে এগিয়ে গিয়েছিলেন তিনি। শ্মশানে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ। পরেছিলেন সাদা-মাটা চুড়িদার। ক্লান্তি-কষ্টে মাথা এলিয়ে দিয়েছিলেন গাড়ির সিটে। সব সময় হাসিখুশি মেয়েটির এমন অবস্থা সেই প্রথম দেখেছিলেন নেটিজেন। তিনি যে ভাল নেই সে কথা জানিয়েছিল তাঁর পরিবারও।

বিগ বস ১৩তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যমের তরফে জানানো হয়, সিডনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হল না। শেহনাজ আবারও স্বাভাবিক হয়ে উঠুন, স্বাভাবিক ছন্দে ফিরুক জীবন, এমনটাই চাইছেন তাঁর পরিবার ও প্রিয়জন।

আরও পড়ুন, Bengali film: হিমাচলের ছোট শহর থেকে ‘অন্তর্ধান’ হল মেয়ে, তাকে কি খুঁজে পাবেন পরম-তনুশ্রী?

আরও পড়ুন, Rituparna Sengupta: চালতাবাগানের মন্ডপে বিশেষ শিশুদের খাদ্য এবং বস্ত্র দান করলেন ঋতুপর্ণা